Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় চো’রাই মালামাল উ’দ্ধার, আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান

আগৈলঝাড়ায় চো’রাই মালামাল উ’দ্ধার, আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান

আগৈলঝাড়া প্রতিনিধিঃ আগৈলঝাড়ায় বসত ঘরের চু’রি যাওয়া মালামাল উদ্ধা’রের পর আরমান নামের এক জনকে গ্রে’ফতার করেছে পুলিশ। গ্রেফ’তারকৃত আরমান চু’রির ঘটনার সাথে জড়িত থাকার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি প্রদান করেছে বলে জানিয়েছেন ওসি মো. আফজাল হোসেন। আগৈলঝাড়া থানা অফিসার ইন চার্জ মো. আফজাল হোসেন জানান, উপজেলার রত্নপুর ইউনিয়নের বরিয়ালি গ্রামের হারুন অর রশিদ তালুকদারের ছেলে রুবেল তালুকদার তার পরিবার সদস্যদের নিয়ে ঢাকায় বসবাসের সুযোগে সম্প্রতি তার বসত ঘরের মালামাল চু’রি করে নিয়ে যায় চো’রের দল। ওই এঘটনায় রুবেল তালুকদার বাদী হয়ে অজ্ঞাতনামাদের আ’সামী করে ১ এপ্রিল থানায় মা’মলা দায়ের করেন, নং-১।

ওই মা’মলার তদন্তকারী কর্মকর্তা এসআই শাহজাহান জানান, অভি’যান চালিয়ে বড়িয়ালি মসজিদের পাশে থেকে গত বৃহস্পতিবার পরিত্যাক্ত অবস্থায় চু’রি যাওয়া ফ্রিজ, গ্যাস সিলিন্ডার, দুই বার্নারের গ্যাসের চুলা উ’দ্ধার করেন তিনি। পরে একই ইউনিয়নের বারোহাজার গ্রামের জামাল সিকদারের ছেলে আরমান সিকদারকে গ্রে’ফতার করেন তিনি। গ্রেফ’তারকৃত আরমান প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে নিজে চু’রির দায় স্বীকার করলে তাকে আদা’লতে প্রেরণ করে করা হয়।
বিজ্ঞ আদালতে আরমান চু’রির দায় স্বীকার করে স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করে চু’রির সাথে আরও চারজন জড়িত থাকার নাম প্রকাশ করে। বিজ্ঞ আদালত আরমানকে জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন। অন্য আ’সামীদের গ্রে’ফতারে পুলিশ অব্যাহত চেষ্টা চালিয়ে যাচ্ছে বলেও জানান তদ’ন্তকারী কর্মকর্তা এসআই শাহজাহান।

About admin

Check Also

জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ বিজ্ঞান মেলায় প্রথম স্থানের সাফল্য ধরে রেখেছে প্রীতম পাল

চিকিৎসা বিজ্ঞানে সাফল্য অর্জণে রোবটিক আর্ম বা মানব দেহে সংযোজনের জন্য কৃত্তিম হাত তৈরী করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *