Breaking News
Home / খেলাধুলা / জাতীয় দলে খেলতে ইমরুলকে নতুন এক শর্ত দিলেন বিসিবি

জাতীয় দলে খেলতে ইমরুলকে নতুন এক শর্ত দিলেন বিসিবি

জাতীয় দলে খেলতে ইমরুলকে নতুন এক শর্ত দিলেন বিসিবি

অনেক দিন ধরেই জাতীয় দলের বাইরে ইমরুল কায়েস। ঘরোয়া ক্রিকেটে সামর্থ্যের প্রমাণ দিলেও নির্বাচকদের সুনজর পড়ছে না তার ওপর।

এরই মধ্যে তাকে নিয়ে টাইগার ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের এক বক্তব্যের পর আবারো আলোচনা তুঙ্গে ক্রিকেট পাড়ায়।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ইমরুলকে ওয়ানডে দলে নেওয়ার ব্যাপারে নিজের অভিমত জানিয়েছিলেন তামিম ইকবাল। সেই প্রসঙ্গে শুক্রবার (২৪ ডিসেম্বর)

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকে প্রশ্ন করা হলে তিনি বলেন,‘এতদিন ধরে ইমরুলকে ছাড়া খেলছে, কোনোদিন এই কথা বলেনি। বিশ্বকাপে পারফরম্যান্স খারাপ হওয়ার পরই শুনছি এসব।

এখানে ওয়ানডেও ছিল না। এর আগে কখনও বলেনি। এখন অনেকে অনেক কথা বলছে। ওয়ানডে অধিনায়ক চাইলেই তো হবে না। পারফরম্যান্স করতে হবে তো।

পারফর্ম করেই জাতীয় দলে জায়গা করে নিতে হবে ইমরুলকে। ভালো পারফর্ম করলে যেকোনো ক্রিকেটারের জন্য জাতীয় দলের দরজা খোলা, জানিয়েছেন বিসিবি সভাপতি।

পাপন জানান, তিনি নিজেও ইমরুলকে ভালো পারফর্ম করে জাতীয় দলে ফেরার জন্য তাড়না দিয়েছেন। বিসিবি সভাপতির ভাষায়, ‘আমি নিজে ইমরুলের সাথে কথা বলেছি।

আপনারা খোঁজ নিয়ে দেখতে পারেন। ও কোথায় খেলবে? ঘরোয়া ক্রিকেটে নাকি চার নম্বরে ব্যাট করে। তামিম কি তাকে মুশফিকের জায়গায় খেলাবে? তার মানে মুশফিককে সরাবে?

এরকম কোনো কথা আমি জানি না। তামিম তার পরিকল্পনা জানাতে পারে। কোচ, নির্বাচক, অপারেশন্স বিভাগকে বলতে পারে। মিডিয়াকে এসব বলে কোনো লাভ নেই।’

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *