Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় ভোট না দেয়ায় গ্রাম পুলিশের পিতাকে পিটিয়ে আহত

আগৈলঝাড়ায় ভোট না দেয়ায় গ্রাম পুলিশের পিতাকে পিটিয়ে আহত

বরিশালের আগৈলঝাড়ায় ইউপি নির্বাচনে ভোট না দেয়ার অপরাধে এক বৃদ্ধকে পিটিয়ে কোমরসহ হাত ভেঙ্গে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত ওই বৃদ্ধকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

স্থানীয় ও আহত সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে উপজেলার রাজিহার ইউনিয়নের আহুতি বাটরা গ্রামের গ্রাম পুলিশ সুমন হালদারের পিতা সুশীল হালদারকে (৫৫) গত ইউপি নির্বাচনের সময় ভোট না দেয়ার কারণে একই এলাকার মনোতোষ ভৌমিক ও তার ভাই মনিন্দ্র ভৌমিক বাঁশ দিয়ে এলোপাথারি পিটিয়ে গুরতর আহত করে।

গ্রাম পুলিশ সদ্য সুমন হালদার জানান, গত ইউপি নির্বাচনে বর্তমানে নির্বাচিত ইউপি সদস্য প্রদীপ হালদারকে সমর্থন দেয়ায় অপর প্রার্থী মনোতোষ ভৌমিক নির্বাচনে হেরে যায়। সেই থেকেই আমাদের সাথে তার শত্রুতা।

বৃহস্পতিবার রাতে আমার পিতা সুশীল হালদার বাড়ি যাওয়ার পথে পূর্বের ভোটের জের ধরে মনোতোষ ভৌমিক তার পথরোধ করে।

তাদের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায় মনোতোষ ভৌমিক ও তার ভাই মনিন্দ্র ভৌমিক বাঁশ দিয়ে এলোপাথারি পিটিয়ে আমার বাবাকে আহত করে।

তাদের মারধরে আমার পিতার কোমর ও হাত ভেঙ্গে যায়। গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আগৈলঝাড়া থানা পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, গ্রাম পুলিশ সুমন হালদারের পিতা সুশীল হালদারকে মারধরের ঘটনায় অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

About admin

Check Also

বরিশালে নারী শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেপ্তার ২

সদর উপজেলার রায়াপাশা-কড়াপুর ইউনিয়নের এক নারী শ্রমিককে (২২) বাসার সামনে থেকে তুলে নিয়ে গণধর্ষণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *