Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়া অধিক মূল্যে নিত্য পণ্য বিক্রি সংবাদ প্রকাশের পর ভ্রাম্যমান আদালতের অভি’যান

আগৈলঝাড়া অধিক মূল্যে নিত্য পণ্য বিক্রি সংবাদ প্রকাশের পর ভ্রাম্যমান আদালতের অভি’যান

আগৈলঝাড়া প্রতিনিধি: বরিশালের আগৈলঝাড়ায় প্রশাসনের বাজার মনিটরিং না থাকায় করোনা ও রমজানকে পুজি করে এক শ্রেনির অসাধু ব্যবসায়িরা নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম বাড়িয়ে বিক্রির সংবাদ প্রকাশে টনক নড়েছে প্রশাসনের। রবিবার বাজার মূল্য স্থিতিশীল রাখতে ভ্রাম্যমান আদালতের অভি’যান পরিচালনা করেন প্রশাসন। বাজার মূল্য স্থিতিশীল রাখতে রবিবার সকালে আইন শৃংখলা বাহিনীর সহায়তায় উপজেলা চেয়ারম্যান মুক্তিযো’দ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাতের উপস্থিতিতে ভ্রাম্যমান আদালতের অভি’যান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট রওশন ইমলাম চৌধুরী। ভ্রাম্যমান আদালতের অভি’যানে ৭টি ব্যবসা প্রতিষ্ঠানকে ১৮হাজার ২শ টাকা জরি’মানা করা হয়।

অভি’যানে উপজেলা সদর বাজারে শাহাদাতের মুদির দোকানে বাড়তি দামে আদা বিক্রি করলেও আদার ক্যাশ মেমো দেখাতে না পারায় তার ১৭ কেজি ৫শ গ্রাম আদা জব্দসহ ব্যবসায়ি শাহাদাতকে ১হাজার টাকা জরি’মানা করেন আদালত। গৈলা বাজারে দিলীপ বিশ্বাসের মুদি দোকানে মূল্য তালিকা না টানানোর অপ’রাধে ৩ হাজার টাকা, সঠিক মুল্য তালিকা না থাকায় হারুন সরদারের মুদির দোকানে ১ হাজার টাকা, মাছ বাজারে সামাজিক দুরত্ব বজায় না রেখে মাছ বিক্রি করায় মাছ ব্যবসায়ী সুব্রত হালদারকে ৫শ টাকা ও গৌরাঙ্গ বিশ্বাসকে ২হাজার ৫শ টাকা, পয়সারহাট বন্দরে বেশী মূল্যে আদা বিক্রি করায় ব্যবসায়ী লায়েক বখতিয়ারকে ১০ হাজার টাকা ও সরকারী জায়গায় নিত্যপন্য রাখায় মুদি ব্যবসায়ী শ্যামল বাড়ৈকে ২শ টাকাসহ ৭টি প্রতিষ্ঠানে মোট ১৮হাজার ২শ টাকা জরি’মানা করে তা আদায় করেন আদালত।

About admin

Check Also

স্বীকৃতির দাবিতে অনশনরত অন্তঃসত্তা তরুনীর ওপর হামলা

বরিশালের গৌরনদীতে গর্ভের সন্তানসহ স্ত্রীর মর্যাদার প্রেমিকের বাড়িতে অনশনরত অন্তঃস্বত্তা তরুনীকে পিটিয়ে রক্তাক্ত জখম করার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *