Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় ইফতার নিয়ে সংঘর্ষে আহত ৫

আগৈলঝাড়ায় ইফতার নিয়ে সংঘর্ষে আহত ৫

বরিশালের আগৈলঝাড়ায় ইফতার নিয়ে সংঘর্ষে উভয় পক্ষের ৫জন আহত হয়েছে। আহতদের উপজেলা হসাপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আহত ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার গৈলা ইউনিয়নের উত্তর শিহিপাশা গ্রামের কামাল বালীর ছেলে রায়হান বালী স্থানীয় মাসুদ বালীর দেয়া শনিবার সন্ধ্যায় ইফতার অনুষ্ঠানে উত্তর শিহিপাশা জামে মসজিদে যায়।

পরে ইফতার মুহুর্তে একই এলাকার ইমরান বালী মসজিদে বসে সরবতের একটি গ্লাস রায়হানের উপর ছুড়ে মারে। পরে রায়হান মসজিদ থেকে নামাজ পরে বের হলে ইমরানের নেতৃত্বে ৭-৮জনের একটি দল রায়হানের উপর হামলা করে মারতে থাকে।

তার চিৎকারের বাড়ির লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা রায়হানের পিতা কামাল বালী, ভাই আরাফাত বালী, বোন তন্নি ইসলাম ও চাচী রুনু বেগমসহ উভয় পক্ষের ৫জন আহত হয়েছে। আহত একই পরিবারের ৫জনকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় রায়হান বালীর মা খাদিজা বেগম বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম ছরোয়ার সাংবাদিকদের জানান, ইফতারের সময় হামলা-সংঘর্ষের ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

About admin

Check Also

বরিশালে নারী শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেপ্তার ২

সদর উপজেলার রায়াপাশা-কড়াপুর ইউনিয়নের এক নারী শ্রমিককে (২২) বাসার সামনে থেকে তুলে নিয়ে গণধর্ষণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *