Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় শ্রমিক লীগ সাধারণ সম্পাদক জখমের ঘটনায় ৪ জন গ্রেফতার

আগৈলঝাড়ায় শ্রমিক লীগ সাধারণ সম্পাদক জখমের ঘটনায় ৪ জন গ্রেফতার

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা শ্রমিক লীগ সাধারণ সম্পাদক ছরোয়ার দাড়িয়াসহ অপর এক জনের উপর ঈদের আগের রাতে হামলার ঘটনায় ওই শ্রমিক লীগ নেতার শুক্রবার দায়ের করা মামলায় অভিযান চালিয়ে বরিশাল জেলা পরিষদ কর্মচারীসহ চার জনকে গ্রেফতার করেছে পুলিশ।

থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম এজাহারের বরাত দিয়ে জানান, উপজেলার পূর্ব সুজনকাঠী গ্রামের মৃত জৈনদ্দিন দাড়িয়ার ছেলে ও উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. ছরোয়ার দাড়িয়ার সাথে আসামীদের সামাজিক পূর্ব বিরোধ চলে আসছিল।

ওই বিরোধের জের ধরে ঈদের আগের রাত (২মে) পৌনে এগারোটার দিকে ছরোয়ার দাড়িয়া স্থানীয় সোহান মুন্সিকে নিয়ে রথখোলা বাজার থেকে নিজ বাড়িতে যাবার পথে আসামীরা সংঘবদ্ধভাবে দেশীয় অস্ত্র নিয়ে তাদের পথরোধ করে অতর্কিত হামলা চালায়। হামলায় আহত ছরোয়ার পালিয়ে আত্মরক্ষা করেন।

ওই দিন রাত সাড়ে এগারোটার দিকে ওই সংঘবদ্ধ আসামীরা ছরোয়ার দাড়িয়ার বাড়িতে গিয়ে পুণঃরায় ছরোয়ার দাড়িয়ার উপর হামলা চালায়। ছরোয়ারের ডাক চিৎকারে তার স্ত্রী আঙ্গুরী বেগম, মেয়ে সুমি আক্তার এগিয়ে আসলে হামলাকারীরা তাদের উপর চড়াও হয়।

এসময় হামলাকারীরা তার মেয়ের ব্যবহৃত চেইন ছিনিয়ে নিয়ে তাদের শ্লীলতাহানী ঘটায়। বাড়ির ও স্থানীয় লোকজন এগিয়ে এসে হামলাকারীদের হাত থেকে তাকে উদ্ধার করে ওই রাতেই উপজেলা হাসপাতালে ভর্তি করে।

হামলার শিকার সোহান মুন্সিকে উপজেলা হাসপাতালের চিকিৎসকেরা উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেন। হামলায় ছরোয়ার দাড়িয়ার কাধ ও কনুইর হার ভেঙ্গে যায়।

এ ঘটনায় ছরোয়ার দাড়িয়া বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ১০/১৫জনকে আসামী করে শুক্রবার সকালে মামলা দায়ের করেন, নং-২(৬.৫.২২)।

ওই মামলার তদন্তকারী অফিসার এসআই বেলায়েত হোসেন শুক্রবার ভিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দুপুরে মামলার এজাহারভুক্ত আসামী বরিশাল জেলা পরিষদ কর্মচারী (আগৈলঝাড়া ডাক বাংলোয় কেয়ার টেকার হিসেবে কর্মরত) দক্ষিণ শিহিপাশা গ্রামের হাকিম হাওলাদারের ছেলে রাজীব হাওলাদার (২৬),

উত্তর শিহিপাশা গ্রামের সাবেক মেম্বর কুদ্দুস মোল্লার ছেলে নাঈম মোল্লা (২২), ডুমুরিয়া গ্রামের পলাশ জয়ধরের ছেলে প্রশান্ত জয়ধর (২০) ও ফুল্লশ্রী গ্রামের লোকমান সরদারের ছেলে নয়ন সরদারকে (২০) গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতদের শুক্রবার বিকেলেই বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি মো. মাজহারুল ইসলাম।

About admin

Check Also

স্বীকৃতির দাবিতে অনশনরত অন্তঃসত্তা তরুনীর ওপর হামলা

বরিশালের গৌরনদীতে গর্ভের সন্তানসহ স্ত্রীর মর্যাদার প্রেমিকের বাড়িতে অনশনরত অন্তঃস্বত্তা তরুনীকে পিটিয়ে রক্তাক্ত জখম করার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *