Home / সারাদেশ / আগৈলঝাড়ায় প্রতিবন্ধীকে পিটিয়ে হাড় ভেঙ্গে দিয়েছে বড় ভাই

আগৈলঝাড়ায় প্রতিবন্ধীকে পিটিয়ে হাড় ভেঙ্গে দিয়েছে বড় ভাই

বরিশালের আগৈলঝাড়ায় মোবাইল ফোনে ভাতিজির অপত্তিকর ছবি দেখে অভিভাবদের জানানোর কারণে প্রতিবন্ধি বোনকে রবিবার সন্ধ্যায় এলোপাথারি পিটিয়ে আহত করেছে আপন বড় ভাই।

সরকারী আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা ভাতাপ্রাপ্ত প্রতিবন্ধী বোনকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

উপজেলার রাজিহার ইউনিয়নের ভাল্লুকশী গ্রামের কাজী আব্দুল কুদ্দুসের মেয়ে ও সেরাল আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা জাহাঙ্গীর বেপারীর প্রতিবন্ধী স্ত্রী কেয়া বেগম (৩৫) জানান,

তার বড় ভাই সুজন কাজীর মেয়ে সুমনা আক্তারের সাথে অপু নামের এক ছেলের আপত্তিকর ছবি দেখে সুমনার বাবা ও তার বড় ভাই সুজন কাজীকে জানালে তাকে রঅঠি দিয়ে এলোপাথারি পিটিয়ে রক্তাক্ত জখম করেছে।

কেয়ার বাবা কাজী আব্দুল কুদ্দুস জানান, ছবির ঘটনা নিয়ে ছেলে সুজন প্রতিবন্ধী মেয়েকে লাঠিপেটা করে গুরুতর আহত করে। আহত মেয়েকে উদ্ধার করে ওই রাতেই উপজেলা হাসপাতালে আসেন তারা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. নাজমুল হোসাইন জানান, প্রতিবন্ধী ওই গৃহবধূকে লাঠি দিয়ে পিটানোর কারনে তার শরীরের বিভিন্ন স্থানে ভেঙ্গে গেছে। তাই তাকে উন্নত চিকিৎসার জন্য রবিবার রাতেই বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আগৈলঝাড়া থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার জানান, প্রতিবন্ধিকে মারধরের খবর পেয়ে রবিবার রাতেই উপজেলা হাসাপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

মারধরের ঘটনায় লিখিত অভিযোগ পাওয়া গেছে, বাদীর অভিযোগের আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

About admin

Check Also

বরিশালের মানুষ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে চায়

প্রথম ধাপে বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল মার্কার চেয়ারম্যান প্রার্থী ও বরিশাল প্রেসক্লাবের সাধারণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *