Home / সারাদেশ / হাজী সেলিম বিদেশে গেল,বেগম জিয়া কেন পারলেন না ? -এ্যাড. জয়নুল

হাজী সেলিম বিদেশে গেল,বেগম জিয়া কেন পারলেন না ? -এ্যাড. জয়নুল

বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট জয়নুল আবেদীন বলেছেন, বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ্য হওয়ার পরেও নানা আইনের অযুহাত দেখিয়ে তাকে চিকিৎসার জন্য বিদেশে যেতে দেওয়া হয়নি।

অথচ হাজী সেলিমের সাজা ও জেল হওয়ার পরেও সে কি করে বিদেশ গিয়েছিল তা দেশবাসীর কাছে প্রশ্ন হয়ে উঠেছে। সেখানে স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, সে (হাজী সেলিম) নাকি আইন মেনে গিয়েছিল, তবে সেইটা কি আইন তা একমাত্র স্বরাষ্ট্রমন্ত্রী নিজে ছাড়া আর কেউ জানেন না।

জয়নুল আবেদীন আরও বলেন, তাহলে বিএনপি ও আওয়ামী লীগের জন্য কি পৃথক আইন। ওরা ভেবেছিল খালেদা জিয়াকে জেলখানা ও হাসপাতালে সাধারণ চিকিৎসার মাধ্যমে মেরে ফেলা হবে।

কিন্ত এ দেশের কোটি কোটি মানুষের দোয়ায় বেগম খালেদা জিয়া বেঁচে থাকায় আওয়ামী লীগের সেই স্বপ্ন পুরন হয়নি।

তিনি বলেন, সরকার ক্ষমতা কুক্ষিগত করে রাখার কারনেই বেগম খালেদা জিয়াকে আইনগতভাবে মুক্ত করা যায়নি। কারণ দেশে বেগম জিয়ার জন্য এক আইন আর আওয়ামী লীগ নেতাদের জন্য আরেক আইন।

মঙ্গলবার সকালে নগরীর ডিসি ঘাট সংলগ্ন রিভার ভিউ কমিউনিটি সেন্টার মিলনায়তনে বরিশাল উত্তর জেলা বিএনপি আহবায়ক কমিটির পরিচিতি সভার প্রধান অতিথির বক্তব্যে জয়নুল আবেদীন বলেন, যতই কমিশন গঠণ করা হোক না কেন, এই কমিশন তাদের রক্ষা করতে পারবে না।

বিএনপির সাথে এই কমিশনের কোন আলোচনা হতে পারেনা। আলোচনা একটাই আগামী জাতীয় নির্বাচন তত্ত্ববধায়ক সরকারের অধীনে হতে হবে।

বরিশাল উত্তর জেলা বিএনপি আহবায়ক বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোঃ শহিদুল্লাহর সভাপতিত্বে ও সদস্য সচিব মিজানুর রহমান মুকুলের সঞ্চলনায় পরিচিতি সভায় বিশেষ অতিথি ছিলেন,

কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি এ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, কেন্দ্রীয় বিএনপির সদস্য ও সাবেক এমপি মেজবা উদ্দিন ফরহাদ,

বরিশাল দক্ষিণ জেলা বিএনপি আহবায়ক এ্যাডভোকেট মজিবর রহমান নান্টু, মহানগর বিএনপি আহবায়ক মনিরুজ্জামান খান ফারুক, সদস্য সচিব এ্যাডভোকেট মীর জাহিদুল কবির জাহিদ প্রমুখ।

পরিচিতি সভায় জেলার আগৈলঝাড়া, গৌরনদী, মুলাদী, হিজলা ও মেহেন্দিগঞ্জ উপজেলা বিএনপির নেতৃবৃন্দরা অংশগ্রহন করেন।

About admin

Check Also

বরিশালের মানুষ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে চায়

প্রথম ধাপে বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল মার্কার চেয়ারম্যান প্রার্থী ও বরিশাল প্রেসক্লাবের সাধারণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *