Home / সারাদেশ / প্রধামন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে আগৈলঝাড়ায় আ.লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

প্রধামন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে আগৈলঝাড়ায় আ.লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি ও বিএনপি-জামাত কর্তৃক হত্যার হুমকির প্রতিবাদে বরিশালের আগৈলঝাড়ায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১১টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে হাজার হাজার দলীয় নেতাকর্মীদের সমন্বয়ে বিক্ষোভ মিছিল প্রধান প্রধান সড়ক দিয়ে উপজেলা পরিষদ চত্তর ঘুরে পুনরায় দলীয় অফিসে গিয়ে শেষ হয়।

পরে দলীয় কার্যালয়ের সামনে আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে প্রচার ও প্রকাশনা সম্পাদক ফরহাদ তালুকদারের সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন।

প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগ নেতা ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ নেতা এমএম, হেমায়েত উদ্দিন, আব্দুস সাত্তার মোল্লা, আবুল বাশার হাওলাদার, ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, রফিকুল ইসলাম তালুকদার,

উপজেলা যুবলীগ সভাপতি সাইদুল সরদার, সাধারণ সম্পাদক অনিমেষ মন্ডল, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ফিরোজ সিকদার, ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম বাবুল, ইলিয়াস তালুকদার, বিপুল দাস, শফিকুল হোসেন টিটু, উপজেলা ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত, সাধারণ সম্পাদক জাকির পাইকসহ বিভিন্ন ইউনিয়নের নেতা-কর্মীগন।

প্রতিবাদ সভায় লিটন সেরনিয়াবাত বলেন, আওয়ামী লীগ অতীতের মতো রাজপথে থেকে বিএনপি, জামাতসহ স্বাধীনতা বিরোধী সকল অপশক্তিকে যে কোন মূল্যে প্রতিহত করার ঘোষণা দেন। পাশপাপাশি ঐতিহাসিক পদ্মাসেতু উদ্বোধন করা নিয়ে বিএনপির সকল ষড়যন্ত্র রুখে দেয়ারও আহ্বান জানান তিনি।

About admin

Check Also

বরিশালের মানুষ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে চায়

প্রথম ধাপে বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল মার্কার চেয়ারম্যান প্রার্থী ও বরিশাল প্রেসক্লাবের সাধারণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *