Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় পল্লী চিকিৎসকের বিরুদ্ধে ধ’র্ষ’ণের অভিযোগ

আগৈলঝাড়ায় পল্লী চিকিৎসকের বিরুদ্ধে ধ’র্ষ’ণের অভিযোগ

বরিশালের আগৈলঝাড়া উপজেলার রত্মপুর বাজারের এক পল্লী চিকিৎসকের বিরুদ্ধে জোরপূর্বক ধ’র্ষ’ণের অভিযোগ পাওয়া গেছে।

সোমবার সকালে উজিরপুর উপজেলার মুন্সীরতাল্লুক গ্রামের বাসিন্দা নির্যাতিতা ওই নারী (২৫) অভিযোগ করে বলেন, গত কয়েকদিন পূর্বে তার হাতে ব্যথা নিয়ে রত্মপুর বাজারের পূর্ব পরিচিত গৌরনদী উপজেলার জঙ্গলপট্টি গ্রামের সোহাগ ফকির নামের এক পল্লী চিকিৎসকের রত্নপুর চেম্বারে যান।

চিকিৎসা শেষে পল্লী চিকিৎসকেরা চাহিদা অনুযায়ী টাকা না থাকায় অসহায়ত্বের সুযোগে সোহাগ আমাকে জোরপূর্বক ধ’র্ষ’ণ করে। পরবর্তীতে বিষয়টি কাউকে জানালে আমাকে প্রাণনাশের হু’মকি দেয়া হয়। ফলে পল্লী চিকিৎসক সোহাগের ভয়ে আমি থানায় মা’মলা দায়ের করতে সাহস পাচ্ছিনা।

তবে ধ’র্ষ’ণের অভিযোগ পুরোপুর অস্বীকার করে পল্লী চিকিৎসক সোহাগ ফকির বলেন, অভিযোগ করা ওই ব্যক্তি তৃতীয় লিঙ্গের। আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য সে মিথ্যে অপপ্রচার চালাচ্ছে। বিষয়টি নিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মীমাংসা করে দিবেন বলেও তিনি উল্লেখ করেন।

রত্মপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা বলেন, আমি ৫ জুন ভারত থেকে চিকিৎসা শেষে দেশে ফিরেছি। এ বিষয়ে আমার কিছুই জানা নেই। আগৈলঝাড়া থানার ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম বলেন, এঘটনায় লিখিত অভিযোগ পাওয়া পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

About admin

Check Also

বরিশালে নারী শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেপ্তার ২

সদর উপজেলার রায়াপাশা-কড়াপুর ইউনিয়নের এক নারী শ্রমিককে (২২) বাসার সামনে থেকে তুলে নিয়ে গণধর্ষণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *