Breaking News
Home / সারাদেশ / ব্যাটারিচালিত যানবাহনের লাইসেন্সের দাবিতে বরিশালে বিক্ষোভ

ব্যাটারিচালিত যানবাহনের লাইসেন্সের দাবিতে বরিশালে বিক্ষোভ

সীতাকুন্ডে শ্রমিক হত্যায় দায়ীদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তিসহ ব্যাটারীচালিত রিকসা ও ইজিবাইকের জন্য পার্কিং স্ট্যান্ড নির্ধারন, মহাসড়কে থি-হুইলার চলাচলের জন্য সার্ভিস লেন চালু,

কল্যান সমিতির ভূয়া টোকেনের নামে শ্রমিক নির্যাতন বন্ধ করার পাশাপাশি অবিলম্বে বিআরটি’এ থেকে ব্যাটারিচালিত যানবাহনের বৈধ লাইসেন্স প্রদানের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

প্রচন্ড তাপদাহর মাঝে সোমবার বেলা ১১টার দিকে নগরীর সদররোডের সড়ক অবরোধ করে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট ও ব্যাটারিচালিত রিকসা-ভ্যান-ইজিবাইক চালক সংগ্রাম পরিষদের জেলা শাখার আয়োজনে এ কর্মসূচি পালন করা হয়।

সংগ্রাম পরিষদের জেলা শাখার সভাপতি মানিক হাওলাদারের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক ইমাম হোসেন খোকন, সংগ্রাম পরিষদের উপদেষ্টা ও বাসদ’র জেলা শাখার সদস্য সচিব ডাঃ মনিষা চক্রবর্তী প্রমুখ।

সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল বের করে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করা হয়। সবশেষে নেতৃবৃন্দ উল্লেখিত দাবি দ্রুত বাস্তবায়নের জন্য জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করেন।

About admin

Check Also

বরিশালে নারী শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেপ্তার ২

সদর উপজেলার রায়াপাশা-কড়াপুর ইউনিয়নের এক নারী শ্রমিককে (২২) বাসার সামনে থেকে তুলে নিয়ে গণধর্ষণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *