Breaking News
Home / সারাদেশ / বরিশালে বাস-মাইক্রোবাসের সংঘর্ষে নিহত-৫

বরিশালে বাস-মাইক্রোবাসের সংঘর্ষে নিহত-৫

বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুরে বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত ও ১২ জন যাত্রী আহত হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে বারটার দিকে মহাসড়কের শিকারপুর এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- গাজীপুর কোনাবাড়ি এলাকার বাসিন্দা মোঃ রুহুল আমিন (৪৫), আব্দুর রহমান (৪৬), মোঃ হাসান (৩৬), নুরুল আমিন (৪২) ও শহিদুল ইসলাম।

উজিরপুর মডেল থানার ওসি (তদন্ত) মোঃ মমিন উদ্দিন জানান, গাজীপুর থেকে ১২ জন যাত্রী নিয়ে মাইক্রোবাসটি বরিশালের দিকে যাচ্ছিলো।

পথিমধ্যে শিকারপুর এলাকা অতিক্রমকালে মাইক্রোবাসের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী মোল্লা পরিবহনের একটি বাসের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেয়ার পর আরও চারজন নিহত হয়।

এছাড়াও উভয় গাড়ির আহত ১২ জন আহত হয়েছে। আহতের উদ্ধার করে শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, দুর্ঘটনায় নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

গৌরনদী হাইওয়ে থানার ওসি শেখ বেল্লাল হোসেন জানান , দুর্ঘটনার পরপরই মহাসড়কের প্রায় ৩০ মিনিট যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

পরে মহাসড়ক থেকে গাড়ি দুইটি সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। তিনি আরও জানান, বাসের চালক ও হেলপার পলাতক রয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ী দুইটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

About admin

Check Also

সার্বজনীন পেনশন স্কিমের রেজিস্ট্রেশন বুথ উদ্বোধন

বরিশালের গৌরনদী উপজেলার সাতটি ইউনিয়নের ভূমি অফিসে বৃহস্পতিবার সকালে সার্বজনীন পেনশন স্কিমের হেল্প ডেস্ক ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *