Breaking News
Home / সারাদেশ / ওসি গোলাম ছরোয়ার হলেন শিক্ষক

ওসি গোলাম ছরোয়ার হলেন শিক্ষক

শিক্ষার্থীদের সামাজিক অবক্ষয় রোধে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, যৌণ নিপিড়ন, বাল্য বিয়ে প্রতিরোধে সচেতনতা, সামাজিক ও রাষ্ট্রিয় দ্বায়িত্ব পালনে করণীয় বিষয়সহ আইনের সহযোগীতা ও ব্যবহারের উপর পাঠ দান করলেন আগৈলঝাড়া থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার।

মঙ্গলবার সকালে উপজেলা একমাত্র সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থীদের দেড় ঘন্টা ব্যাপী পাঠ দান করেন আগৈলঝাড়া থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার।

এসময় তিনি শিক্ষার্থীদের নিজ নিজ দক্ষতাকে কাজে লাগিয়ে ভবিষ্যতে দেশের মানব সম্পদ হিসেবে নিজেদের গড়ে তুলতে শিক্ষার্থীদে প্রতিও আহ্বান জানান তিনি।

শ্রেণিকক্ষে সকল শিক্ষার্থীদের নিজেদের মেধার বিকাশ ঘটিয়ে পারিবারিক সাধ্য অনুযায়ি শিক্ষার্থীদের ভবিষ্যৎ জীবন গঠনের উপর গুরুত্বারোপ করেন ওসি মো. গোলাম ছরোয়ার।

এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহুরুল ইসলাম, এসআই মিজানুর রহমান মিশুসহ অন্যান্য শিক্ষক মন্ডলীরা উপস্থিত ছিলেন।

ওসি মো. গোলাম ছরোয়ার জানান, তিনি সুযোগ পেলেই বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের পাঠ দান করে আসছেন। যাতে সামাজিক অবক্ষয় থেকে শিক্ষার্থীরা বেড়িয়ে এসে নিজের সুন্দর জীবন গঠন করতে পারে।

পাশাপাশি যে কোন প্রয়োজনে আইনের সাহায্য সহযোগীতা আদান প্রদান করতে পারে। “পুলিশ জনগনের বন্ধু,” পুলিশী ভয় কাটিয়ে শিক্ষার্থীদের মাধ্যমে ভবিষ্যত প্রজন্মের কাছে “বন্ধু” হিসেবে তুলে ধরাই তার মূল উদ্যেশ্য বলেও জানান তিনি।

About admin

Check Also

সার্বজনীন পেনশন স্কিমের রেজিস্ট্রেশন বুথ উদ্বোধন

বরিশালের গৌরনদী উপজেলার সাতটি ইউনিয়নের ভূমি অফিসে বৃহস্পতিবার সকালে সার্বজনীন পেনশন স্কিমের হেল্প ডেস্ক ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *