Breaking News
Home / সারাদেশ / বরিশালে করো’নার উপসর্গ নিয়ে মৃ’তের সৎকার করলেন ইউপি চেয়ারম্যান

বরিশালে করো’নার উপসর্গ নিয়ে মৃ’তের সৎকার করলেন ইউপি চেয়ারম্যান

ঢাকা থেকে করো’নার উপসর্গ নিয়ে গ্রামের বাড়িতে এসে পরলো’কগমন করা ব্যক্তির লা’শ সৎকারে পরিবারের সদস্য কিংবা গ্রামের কেউ এগিয়ে আসেননি। খবর পেয়ে বুধবার বেলা এগারোটার দিকে উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় লা’শ সৎকার করেছেন জেলার গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যগ্মœ সাধারণ সম্পাদক সৈকত গুহ পিকলু ও তার করো’না প্রতিরোধ টিমের সদস্যরা।

ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু মৃ’তের পরিবারের সদস্যদের বরাত দিয়ে জানান, পাশবর্তী বাটাজোর ইউনিয়নের চন্দ্রহার গ্রামের অজিত কুমার বৈদ্য পুত্র গার্মেন্টস শ্রমিক নির্মল বৈদ্য (৪৮) গত ১ মে করো’নার উপসর্গ নিয়ে ঢাকা থেকে সরাসরি বরিশাল শেবাচিমে হাসপাতালের ল্যাবে নমুনা দিয়ে চন্দ্রহার গ্রামের বাড়িতে আসেন। পরবর্তীতে তিনি নিজ গৃ’হে হোম কোয়ারেন্টাইনে থেকে বুধবার সকালে পর’লোকগমন করেন। চেয়ারম্যান আরও জানান, করো’নার উপসর্গ নিয়ে নির্মল বৈদ্যর মৃ’ত্যুর বিষয়টি ছড়িয়ে পরলে পুরো এলাকায় আ’তংক ছড়িয়ে পরে। ফলে তার লা’শ সৎকারে পরিবারের সদস্যসহ ওই ইউনিয়নের কেউ এগিয়ে আসেননি।

পরবর্তীতে বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহানের মাধ্যমে জানতে পেরে উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় মাহিলাড়া ইউনিয়ন করো’না প্রতিরোধ কমিটির সদস্য সুজিত কুমার দাস, অমল হাজারী, পলাশ মন্ডল, গ্রাম পুলিশ জসিম বেপারীর সহায়তায় দুপুরে লা’শ সৎকার করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান বলেন, ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলুর উদারতা সত্যি আমাকে মুগ্ধ করেছে। তিনি আরও বলেন, লা’শ সৎকারে যাওয়া সকল সদস্যদের উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম প্রদান করা হয়েছে।

About admin

Check Also

বরিশালে নারী শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেপ্তার ২

সদর উপজেলার রায়াপাশা-কড়াপুর ইউনিয়নের এক নারী শ্রমিককে (২২) বাসার সামনে থেকে তুলে নিয়ে গণধর্ষণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *