Breaking News
Home / সারাদেশ / বরিশালে নতুন করে আরো ৩৪জন ব্যক্তি করো’না আ’ক্রান্ত হয়েছেন

বরিশালে নতুন করে আরো ৩৪জন ব্যক্তি করো’না আ’ক্রান্ত হয়েছেন

বরিশালে নতুন করে আরো ৩৪জন ব্যক্তি করো’না আ’ক্রান্ত হয়েছেন শুক্রবার শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত প্রতিবেদন অনুযায়ী উজিরপুর ও মুলাদী প্রত্যেক উপজেলার ১জন করে মোট ২ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ১জন চিকিৎসক, ৮জন নার্স ও ১জন স্টাফসহ ১০ জন, পুলিশ হাসপাতালে কর্মরত ১জন চিকিৎসক, ইসলামি ব্যাংক হাসপাতালে কর্মরত ১জন নার্স, বরিশাল সিটি কর্পোরেশনভুক্ত রুপাতলি ও আলেকান্দা এলাকার ৪জন করে ৮জন, নথুল্লাবাদ এলাকার ২জন, ব্রাউন কমপাউন্ড, নাজির মহল্লা, চাঁদমারি, সাগরদি, কাঠপট্টি, বাংলাবাজার, ভাটিখানা, হাটখোলা, গোরস্থান রোড, শের-ই-বাংলা সড়ক,কাঠপট্টি প্রত্যেক এলাকার ০দ১জন করে ১১ জন, সদর উপজেলাধীন চরমোনাই এলাকার ১জন করে মোট ৩৪ জন ব্যক্তি আক্রান্ত হয়েছেন। আজ ৩৪ জন সহ অদ্যাবধি এ জেলায় মোট ৫৬৬ জন ব্যক্তি করো’না আক্রান্ত হয়েছেন।

৫ জুন পর্যন্ত জেলায় মোট ৫৮ জন ব্যক্তি করো’না থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। শুক্রবার দেলোয়ার হোসেন (৪০) নামে সিটি কর্পোরেশনভুক্ত চান্দুর মার্কেট এলাকার ১জন করো’না আ’ক্রান্ত ব্যক্তি মা’রা গেছেন। তিনি ৩০ মে তারিখে করো’না পজিটিভ শনাক্ত হয়েছিলেন। এ নিয়ে জেলায় ০৫ জন করোনা পজিটিভ ব্যক্তি মৃ’ত্যু বরণ করেছেন। উল্লেখ্য, গত ২৩ এপ্রিল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রথমবারের মতো ৩জন ব্যক্তিকে করো’না থেকে সুস্থতার ছাড়পত্র প্রদান করা হয়। গত ১২ এপ্রিল থেকে অদ্যাবধি বাবুগঞ্জ উপজেলায় ২৪ জন, সদর উপজেলায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক, নার্স ও শের-ই-বাংলা মেডিকেল কলেজের ছাত্রসহ ৪৫৯ জন, উজিরপুর উপজেলায় ১৯ জন, বাকেরগঞ্জ উপজেলায় ১৯ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ১০ জন, হিজলা উপজেলায় ৫ জন, বানারীপাড়া উপজেলায় ৯ জন, মুলাদী উপজেলায় ৯ জন, গৌরনদী উপজেলায় ৬ জন, আগৈলঝাড়া উপজেলায় ৬ জন করে মোট ৫৬৬ জন করো’না আ’ক্রান্ত রো’গী শনাক্ত হয়েছে।

৫ জুন শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ১ জন চিকিৎসক, ০৮ জন নার্স ও ১ জন স্টাফসহ ১০ জন, পুলিশ হাসপাতালে কর্মরত ১ জন চিকিৎসক, ইসলামি ব্যাংক হাসপাতালে কর্মরত ১ জন নার্সসহ স্বাস্থ্য বিভাগে কর্মরত ১২ জন ব্যক্তির করো’না শনাক্ত হয়েছে। করো’না ভাইরা’স প্রাদুর্ভাব শুরুর পর থেকে এ জেলায় স্বাস্থ্য বিভাগে কর্মরত ২২ জন চিকিৎসক (ইন্টার্ন চিকিৎসক ৬ জন), ৪০ জন নার্স, ২ জন রেজিস্টার, ১ জন নার্স সুপারভাইজার, ২ জন মেডিকেল টেকনলজিস্ট, ২ জন পরিবার পরিকল্পনা পরিদর্শক, ১ জন স্টোরকিপার, ১ জন ড্রাইভার, ১১ জন স্টাফ, ১ জন কার্পেন্টার, ১ জন পরিচ্ছন্নতাকর্মী সহ সর্বমোট ৮৪ জন ব্যক্তি করো’না আ’ক্রান্ত হয়েছেন।
উল্লেখ্য, গত ১২ এপ্রিল এ জেলায় প্রথমবারের মতো মেহেন্দীগঞ্জ ও বাকেরগঞ্জ উপজেলায় ২ জন করো’না আ’ক্রান্ত রো’গী শনাক্ত হয়। করো’না আ’ক্রান্ত রো’গী শনাক্তের পরিপ্রেক্ষিতে ঐদিনই জেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় এক রাতে স্কুল ছাত্রী ও গৃহবধু আত্মহত্যা

বরিশালের আগৈলঝাড়ায় শুক্রবার রাতে এক স্কুল ছাত্রী ও এক গৃহবধু বিষ পান করে আত্মহত্যা করেছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *