Breaking News
Home / খেলাধুলা / ট্রাইন্যাশন ও বিশ্বকাপ দিয়ে দলে ফিরছেন পাঁচ ক্রিকেটার

ট্রাইন্যাশন ও বিশ্বকাপ দিয়ে দলে ফিরছেন পাঁচ ক্রিকেটার

বড় চমক: ট্রাইন্যাশন ও বিশ্বকাপ দিয়ে দলে ফিরছেন পাঁচ ক্রিকেটার

এশিয়া কাপ ব্যর্থতায় যেন টর্নেডোতে পড়েছে টিম ম্যানেজমেন্ট বদলের হাওয়ায় উত্তাল বিসিবি, টি-টোয়েন্টি থেকে মুশফিকের অবসর,ট্রাইন্যাশন আর বিশ্বকাপের দল নিয়ে চিন্তায় শীর্ষ কর্তারা।

নির্ধারিত সময়ের অন্তত ৫ দিন আগে ২৪ সেপ্টেম্বর নিউজিল্যান্ডে উড়াল দেওয়ার পরিকল্পনা টিম টাইগার্সের, দলে ঢুকছে এশিয়াকাপের স্কোয়াডের বাইরে থাকা পাঁচ ক্রিকেটার।

পাঁচদিন আগে ২৪ সেপ্টেম্বর নিউজিল্যান্ডের উদ্দেশ্যে উরাল দিবে টিম টাইগার্স ট্রাইন্যাশন টুর্নামেন্ট দিয়ে শুরু হবে সত্তিকারের বিশ্বকাপ প্রস্তুতি।

তার আগে টুডে বরিশাল দল নির্বাচন নিয়ে সিরিয়াস ম্যানেজমেন্ট এশিয়া কাপ ব্যর্থতার পর বোর্ড সভাপতির সাথে প্রভাবশালী পরিচালকদের বৈঠক হয়েছে।

টানা সাত ম্যাচে সুযোগ পেয়ে ধারাবাহিক ব্যর্থ এনামুল বিজয়,দলে অন্য কোন ক্রিকেটার মুনিম কিংবা পারভেজ ইমন,বিজয়ের মত কম্ফোরট যোনে ছিলেন না তবে উইন্ডোজ জিম্বাবুয়ে থেকে এশিয়া কাপ সব খানেই ব্যার্থ বিজয় এবার কাট লিস্টে টুডে বরিশাল।

ট্রাইন্যাশন আর টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ স্কোয়াডে এশিয়া কাপের দলের বাইরে থাকা অন্তত পাঁচ ক্রিকেটারের জায়গা পোক্ত।

পেস এ্যাটাকে ইনজুরি থেকে ফেরার অপেক্ষায় থাকা হাসান মাহমুদ আর বোলিং ছন্দ হারানো শরিফুল ইসলাম ফিরছেন। ওপেনার লিটন দাস বলা যায় পুরোপুরি ফিট।

সাহসী মেহেদি মিরাজকে ট্রাইন্যাশন সিরিজে তার পার্টনার করার পক্ষে নীতিনির্ধারকদের বড় অংশ, নুরুল হাসান সোহান ইনজুরি কাটিয়ে দলে ফিরবেন যেমন সত্য।

তেমনি সাকিবের ডেপুটি হবার দৌড়ে সিরিজের সবচেয়ে বেশি এগিয়ে সেটাও মোটামুটি ঠিকঠাক,ইয়াসির আলী রাব্বিও প্রত্যাবর্তনের আলোচিত লিস্টে।

পরিবর্তনের ঝড়ো হাওয়ায় উড়ে যাবার শঙ্কায় সাইফুদ্দিন আর ইবাদতরা তবে তারা উড়ে গেলে কারা জুড়ে বসবে সেই লিস্ট করতে ঘাম ঝড়ছে বিসিবির।

গুনজন শোনা যাচ্ছে দলে ফিরতে পারেন সৌম্য সরকার। এদিকে অনেকেই চাচ্ছে ইমরুল কায়েস,পেসার রুবেলদের মত অভিজ্ঞদের আবার একটা সুযোগ দেওয়া হোক।

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *