Breaking News
Home / সারাদেশ / করো’নায় আ’ক্রান্ত হয়েছেন গৌরনদীর সাংবাদিক গিয়াস উদ্দিন মিয়া

করো’নায় আ’ক্রান্ত হয়েছেন গৌরনদীর সাংবাদিক গিয়াস উদ্দিন মিয়া

বরিশালের গৌরনদীর সিনিয়র সাংবাদিক, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও মাই টিভির গৌরনদী প্রতিনিধি মোঃ গিয়াস উদ্দিন মিয়া করো’না ভাইরা’সে আ’ক্রান্ত হয়েছেন। ওই সাংবাদিকের গ্রামের বাড়ি কটকস্থলে তার বাড়িসহ আশেপাশের ৮টি বাড়ি ল’কউাউন করেছে উপজেলা প্রশাসন। এ ছাড়া সংবাদ সংগ্রহ করার সময় তার সংস্পর্শে আসা ব্যক্তি ও সহকর্মীদের হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য নির্দেশ দিয়েছে প্রশাসন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত জাহান বিষয়টি নিশ্চিত করেছেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সায়্যিদ মোঃ আমরুল্লাহ জানান, গত ২৭ মে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টিম সাংবাদিক গিয়াস উদ্দিন মিয়ার নমুনা সংগ্রহ করে ঢাকা আইইডিসিআরে পাঠানো হয়। ওই নমুনা পরীক্ষার রিপোর্টে তার (গিয়াসের) শরীরের পজেটিভ শনাক্ত হয়। বুধবার দুপুরে মোবাইল ফোনের ম্যাসেজের মাধ্যমে করো’নায় শনাক্তের বিষয়টি ইউএনও ও তাকে অবহিত করেন। ওই সাংবাদিকের শরীরে করো’নার কোন উপসর্গ নেই।

সাংবাদিক গিয়াস বর্তমানে নিজ বাড়িতে হোম আইসোলেশনে রয়েছেন। কটকস্থল গ্রামে তার বাড়িসহ আশেপাশের ৮টি বাড়ি ওই দিন বিকালে ল’কউাউন করেছে উপজেলা প্রশাসন। এ ছাড়া সংবাদ সংগ্রহ করার সময় তার সংস্পর্শে আসা ব্যক্তি ও সহকর্মীদের হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য নির্দেশ দিয়েছে ইউএনও ইসরাত জাহান।

About admin

Check Also

আগৈলঝাড়ায় এক রাতে স্কুল ছাত্রী ও গৃহবধু আত্মহত্যা

বরিশালের আগৈলঝাড়ায় শুক্রবার রাতে এক স্কুল ছাত্রী ও এক গৃহবধু বিষ পান করে আত্মহত্যা করেছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *