Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় বিভিন্ন আয়োজনে শ্রমিকলীগের ৫৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আগৈলঝাড়ায় বিভিন্ন আয়োজনে শ্রমিকলীগের ৫৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বরিশালের আগৈলঝাড়ায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শ্রমিক লীগের ৫৩তম প্রতিষ্ঠা বার্ষিকী বুধবার পালিত হয়েছে।

এ উপলক্ষে সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতা ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন, শহীদদের স্মরণে নিরবতা পালন, বর্নাঢ্য শোভাযাত্রা, আলোচনাসভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়েছে।
আগৈলঝাড়ায় বিভিন্ন আয়োজনে শ্রমিকলীগের ৫৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
শোভাযাত্রা শেষে দলীয় কার্যালয়ে উপজেলা শ্রমিকলীগ সভাপতি এ্যাডভোকেট আবুল কাশেম সরদারের সভাপতিত্বে দিবসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন।

প্রতিষ্ঠা বার্ষিকীতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ,

আওয়ামী লীগ নেতা ফরহাদ তালুকদার, বিপুল দাস, ইলিয়াস তালুকদার, গেলাম মোস্তফা সরদার, শফিকুল হোসেন টিটু, আমিনুল ইসলাম বাবুল, উপজেলা মহিলা আওয়ামী লীগ সদ্য ঘোষিত কমিটির সভাপতি মলিনা রানী রায়,
আগৈলঝাড়ায় বিভিন্ন আয়োজনে শ্রমিকলীগের ৫৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
সাধারণ সম্পাদক মমতাজ বেগম, সংগঠনিক সম্পাদক বিউটি হক, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সছোয়ার দাড়িয়া, শ্রমিকলীগ প্রচার সম্পাদক নূর আলম পাইক, ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাকির পাইক, সহ প্রমুখ নেতৃবৃন্দ।

পরে প্রধানমন্ত্রী মেখ হাসিনা ও স্থানীয় এমপি আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাহ’র সু-স্বাস্থ্য কামনা এবং দেশ ও জাতির অগ্রগতি ও কল্যান কামনায় দোয়া মোনাজাত পরিচালনা করেন উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমামা হাফেজ মাওলানা ফজলুল হক।

About admin

Check Also

সার্বজনীন পেনশন স্কিমের রেজিস্ট্রেশন বুথ উদ্বোধন

বরিশালের গৌরনদী উপজেলার সাতটি ইউনিয়নের ভূমি অফিসে বৃহস্পতিবার সকালে সার্বজনীন পেনশন স্কিমের হেল্প ডেস্ক ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *