Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় উপজেলা মহিলা আওয়ামী লীগের কমিটি গঠন

আগৈলঝাড়ায় উপজেলা মহিলা আওয়ামী লীগের কমিটি গঠন

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তৃণমুল পর্যায়ে দলীয় কার্যক্রম আরও গতিশীল করতে মহামারী করোনার কারণে সম্মেলনের দীর্ঘ দিন তিন বছর পরে মন্ত্রী মর্যাদায় পাবর্ত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক,

বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি, বরিশাল-১ আসনের এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র পরামর্শ ও নির্দেশ ক্রমে তাঁর নিজ এলাকায় উপজেলা মহিলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (১১ অক্টোবর-২২) রাতে বরিশাল জেলা মহিলা আওয়ামী লীগের সধারণ সম্পাদক ও গৌরনদী উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী স্বাক্ষরিত ১৪ সদস্য বিশিষ্ট আগৈলঝাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের কমিটি অনুমোদন করেছেন।

উপজেলা মহিলা আওয়ামী লীগের কমিটিতে সভাপতি হয়েছেন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদের দুই বারের নির্বাচিত ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোসাম্মৎ মমতাজ বেগম এবং সাংগঠনিক সম্পাদক হয়েছেন উপজেলা বিআরডিবি’র চেয়ারম্যান বিউটি হক।

কমিটিতে সহ-সভাপতি হয়েছেন রওশন আরা বেগম লিলি, আভা মুখার্জী, হোসনে আরা বেগম পেয়ারা, এলিনা জাহিন পুতুল।

যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন লিলি হাওলাদার, বনিতা বসু, সাংগঠনিক সম্পাদক হয়েছেন হাফিজা ইয়াসমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোসাম্মৎ জেসমিন সুলতানা, দপ্তর সম্পাদক নিবেদীতা হালদার, সমাজকল্যান সম্পাদক সেলিনা আক্তার।

মঙ্গলবার রাতে বরিশাল জেলা আওয়ামী লীগ নেতা ও আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটনসহ অন্যান্য নেতৃবৃন্দর উপস্থিতিতে কমিটি ঘোষণা করা হয়।

এর আগে সর্বশেষ ২০১৯ সালের ২৯ নভেম্বর উপজেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছিল। ওই কাউন্সিলের পরে করোনা মহামারীর কারণে দীর্ঘ দিনেও পূর্নাঙ্গ কমিটি গঠন করা সম্ভব হয়নি।

About admin

Check Also

সার্বজনীন পেনশন স্কিমের রেজিস্ট্রেশন বুথ উদ্বোধন

বরিশালের গৌরনদী উপজেলার সাতটি ইউনিয়নের ভূমি অফিসে বৃহস্পতিবার সকালে সার্বজনীন পেনশন স্কিমের হেল্প ডেস্ক ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *