Breaking News
Home / খেলাধুলা / পেসার ও ওপেনারকে ফিরিয়ে বিশ্বকাপের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করলো বিসিবি

পেসার ও ওপেনারকে ফিরিয়ে বিশ্বকাপের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করলো বিসিবি

পেসার ও ওপেনারকে ফিরিয়ে বিশ্বকাপের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করলো বিসিবি

শেষ পর্যন্ত সব গুঞ্জন সত্য হলো। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বাংলাদেশ দলের পরিবর্তে এনেছে বিসিবি। বাংলাদেশের বিশ্বকাপ দল থেকে বাদ পড়েছেন মোহাম্মদ সাইফউদ্দিন এবং সাব্বির রহমান।

তাদের দুজনের বদলি হিসেবে স্কোয়াডে সুযোগ পেয়েছেন সৌম্য সরকার এবং পেসার শরিফুল ইসলাম। আজ আইসিসির কাছে ১৫ সদস্যের চূড়ান্ত স্কোর জমা দিয়েছে বিসিবি।

প্রথমে দলে পরিবর্তনের ইঙ্গিত দিয়েছিলেন‌ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টেকনিক্যাল কনসালট্যান্ট শ্রীধরন শ্রীরাম। এরপর আজ দুপুরে বাংলাদেশ টি-টোয়েন্টি দলের

পরিবর্তনের ইঙ্গিত দিয়েছেন প্রধান কোচ মিনহাজুল আবেদীন নান্নু। মিরপুরে আজ সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি জানিয়েছেন আগামী ৪৮ ঘণ্টার মধ্যে আসতে পারে কোন চূড়ান্ত সিদ্ধান্ত।

তবে শেষ পর্যন্ত বিসিবির তার সিদ্ধান্ত জানিয়েছে। আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপে দল থেকে বাদ দেওয়া হয়েছে সাব্বির রহমান এবং মোহাম্মদ সাইফুদ্দিনকে। তাদের পরিবর্তে দলের সুযোগ দেয়া হয়েছে সৌম্য সরকার এবং শরিফুল ইসলামকে।

দুবাই অনুষ্ঠিত দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ এবং নিউজিল্যান্ডের ত্রিদেশীয় টি-টোয়েন্টি টুর্নামেন্টের নানা পরীক্ষা নিরীক্ষা করেছে টিম ম্যানেজমেন্ট।

যেখানে টপ অর্ডার ব্যাটসম্যান হিসাবে খেলানো হয়েছে মেহেদী হাসান মিরাজ, সাব্বির রহমান, নাজমুল হোসেন শান্ত এবং সৌম্য সরকারকে।

কিন্তু ছয় ম্যাচের মধ্যে কোন ম্যাচেই প্রত্যাশা অনুযায়ী পারফরম্যান্স করতে পারেনি এই চার ব্যাটসম্যান। মেহেদী হাসান মিরাজ দুবাইয়ে একটি ম্যাচ ভালো খেললো নিউজিল্যান্ডে ব্যর্থ হয়েছেন তিনি। অন্যদিকে নাজমুল হাসান শান্ত তিন ম্যাচের মধ্যে কোন ম্যাচেই আলো ছড়াতে পারিনি।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশের চূড়ান্ত স্কোয়াড : সাকিব আল হাসান (অধিনায়ক), নাজমুল হোসেন, সৌম্য সরকার, লিটন দাস, আফিফ হোসেন, ইয়াসির আলী,

মোসাদ্দেক হোসেন, নুরুল হাসান (উইকেট কিপার, সহ-অধিনায়ক), মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, শরীফুল ইসলাম, নাসুম আহমেদ ও ইবাদত হোসেন।

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *