Breaking News
Home / সারাদেশ / গৌরদীতে কলেজ ছাত্রীর শ্লী’লতাহানী, ছাত্রলীগ নেতা গ্রে’ফতার

গৌরদীতে কলেজ ছাত্রীর শ্লী’লতাহানী, ছাত্রলীগ নেতা গ্রে’ফতার

গৌরনদী উপজেলা সদরে ছোট বোন নগরীর হাতেম আলী কলেজের অনার্স শেষবর্ষের ছাত্রীর শ্লী’লতাহানির প্রতি’বাদ করায় বড় বোনের উপর ছাত্রলীগ নেতা আরিফ মিয়া সহযোগিদের নিয়ে হা’মলা চালিয়েছে।
এ ঘটনায় বড় বোন বাদি হয়ে থানায় মা’মলা দায়ের করেছেন। পুলিশ মা’মলার প্রধান আসামি সরকারী গৌরনদী কলেজ ছাত্র সংসদের সাবেক ক্রীড়া সম্পাদক ও কলেজ ছাত্রলীগের সদস্য আরিফ মিয়াকে গ্রে’ফতার করেছে।

বৃহস্পতিবার দুপুরে গ্রে’ফতারকৃ’তকে আদালতের মাধ্যমে জে’লহাজতে প্রেরণ করা হয়েছে। এজাহারে জানা গেছে, বাদির ছোট বোন নগরীর হাতেম আলী কলেজের অনার্স শেষবর্ষের ছাত্রীকে (২০) প্রায়ই উ’ত্যক্ত করে আসছিলো ছাত্রলীগ নেতা আরিফ মিয়া ও তার সহযোগিরা। কলেজ ছাত্রী বিষয়টি তার পরিবারকে জানালে তারা বখাটে আরিফকে শ্বাসিয়ে দেয়। এতে আরিফ ক্ষিপ্ত হয়। বুধবার বিকেলে পৌর সদরের মৎস্য খামারের সামনে বাদি ও তার কলেজ পড়ুয়া ছোট বোন পৌঁছলে দক্ষিণ পালরদী গ্রামের বখাটে আরিফ তার সহযোগিদের নিয়ে হাজির হয়ে অ’শ্লীল ও কুরুচিপূর্ন কথা বলে কলেজ ছাত্রীর শ্লী’লতাহানি করে। এসময় ওই কলেজ ছাত্রীর বড় বোন প্রতিবাদ করায় আরিফ মিয়া তার সহযোগিদের নিয়ে হা’মলা চালিয়ে তারও শ্লী’লতাহানি করে ওড়না নিয়ে যায়।

কলেজ ছাত্রীর মা (৫০) অভি’যোগ করে বলেন, বখাটে আরিফ মিয়াকে শ্বাসিয়ে দেয়ায় সে বাড়িতে এসে প্রায়ই আমার মেয়েদের ক্ষতি করার হুমকি দিয়ে আসছিলো।
গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ার বলেন, কলেজ ছাত্রী ও তার বড় বোনকে শ্লী’লতাহানি ও হা’মলার ঘটনায় বড় বোন বাদি হয়ে বুধবার রাতে গৌরনদী মডেল থানায় ছাত্রলীগ নেতা আরিফ মিয়াকে প্রধান আ’সামি করে তার তিন সহযোগিসহ চারজনের বি’রুদ্ধে মা’মলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে আরিফ মিয়াকে গ্রে’ফতার করে আদালতের মাধ্যমে জে’লহাজতে প্রেরণ করেছে।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, আরিফ মিয়ার বখাটেপনায় এলাকার স্কুল কলেজগামী ছাত্রীরা দীর্ঘদিন থেকে অতিষ্ঠ হয়ে পরেছে। সম্প্রতি সময়ে আরিফ একাধিক স্কুল ছাত্রীকে উ’ত্যক্ত ও গৌরনদী গার্লস হাই স্কুল এ্যান্ড কলেজের এক ছাত্রীকে তুলে নিয়ে যায়। পরবর্তীতে রাজনৈতিক নেতাদের চাঁপের কারণে ওই ছাত্রীকে ফেরত দেয়।

About admin

Check Also

আগৈলঝাড়ায় এক রাতে স্কুল ছাত্রী ও গৃহবধু আত্মহত্যা

বরিশালের আগৈলঝাড়ায় শুক্রবার রাতে এক স্কুল ছাত্রী ও এক গৃহবধু বিষ পান করে আত্মহত্যা করেছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *