Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় শহীদ জননী শাহানআরা আব্দুল্লাহ’র মাগফিরাত কামনায় দোয় ও মোনাজাত অনুষ্ঠিত

আগৈলঝাড়ায় শহীদ জননী শাহানআরা আব্দুল্লাহ’র মাগফিরাত কামনায় দোয় ও মোনাজাত অনুষ্ঠিত

নারী জাগরণের অগ্রজ পথ প্রদর্শক ও দক্ষ সংগঠক, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা, বরিশাল জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, ’৭৫ এর ১৫ আগস্ট কাল রাতের প্রত্যদর্শী ও সন্তান হারানো শহীদ জননী, বীর মুক্তিযো’দ্ধা শাহান আরা আবদুল্লাহ’র আ’ত্মার মাগফিরাত কামনায় উপজেলার ২৮৩টি মসজিদে একযোগে বিশেষ দোয় ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উপজেলার জুম্মার নামাজ আদায় করা ২৮৩টি মসজিদের শুক্রবার বাদ জুম্মা শাহান আরা আবদুল্লাহ’র আ’ত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। একই সময়ে উপজেলার ৫টি ইউনিয়নের সকল জুম্মা আদায়কারী মসজিদে স্ব-স্ব এলাকার নেতৃবৃন্দর উপস্থিতেতে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্টিত হয়েছে।

আগৈলঝাড়া উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদে বিশেষ দোয়া ও মোনাজাতে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ নেতা, উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সরনিযাবাত, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, শ্রমিকলীগ সভাপতি এ্যাডভোকেট আবুল কাশেম সরদার, ছাত্রলীগ সভপতি মিন্টু সেরনিয়াবাত, সম্পাদক জাকির পাইকসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এদিকে উপজেলার গৈলা ইউনিয়নের বাবন উদ্দিন এতিম খানার উদ্যোগে ৮জুন বাদ আছর মরহুমা শাহান আরা আবদুল্লাহ’র মাগফিরাত কামনায় এতিমদের নিয়ে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। সেখানে উপস্থিত ছিলেন ওই এতিম খানার সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযো’দ্ধা আব্দুর রইচ সেরনিযাবাত।

উল্লেখ্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে, বরিশাল-১ আসনের সংসদ সদস্য, মন্ত্রী পদমর্যাদায় পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক, বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ আবুল হাসানাত আবদুল্লাহ’র সহধর্মিনী ও ’৭৫এর ১৫ আগষ্ট ঘা’তকের হাতে শহীদ সুকান্ত আবদুল্লাহ ও বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র মা, শহীদ জননী, বীর মুক্তিযো’দ্ধা শাহান আরা আবদুল্লাহ ৭২ বছর বয়সে হৃ’দরোগে আ’ক্রান্ত হয়ে গত রবিবার (৭জুন) দিবাগত রাত সাড়ে এগারোটায় ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন

About admin

Check Also

বরিশালে নারী শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেপ্তার ২

সদর উপজেলার রায়াপাশা-কড়াপুর ইউনিয়নের এক নারী শ্রমিককে (২২) বাসার সামনে থেকে তুলে নিয়ে গণধর্ষণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *