Breaking News
Home / সারাদেশ / পৃথক সড়ক দুর্ঘটনায় আগৈলঝাড়ার কলেজ ছাত্র ও গৃহবধু নিহত

পৃথক সড়ক দুর্ঘটনায় আগৈলঝাড়ার কলেজ ছাত্র ও গৃহবধু নিহত

সড়ক দুর্ঘটনায় বরিশালের আগৈঝাড়ার চয়ন দাস নামের এক কলেজ ছাত্রর মৃত্যু হয়েছে। শনিবার বিকেলে বাস চাঁপায় মোটরসাইকেল আরোহী চয়ন নিহত ও চালক জয় দাস গুরুতর আহত হয়েছেন।

হাইওয়ে থানার সার্জেন্ট মো. সুমন তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, চয়ন বরিশাল থেকে নিজ বাড়ি আগৈলঝাড়ায় যাচ্ছিল। পথিমধ্যে বাটাজোর বাইচখোলা নামক এলাকায় শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাস পিছন থেকে তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়।

এতে মোটরসাইকেল পরে গিয়ে বাসের নিচে চাঁপা পরে ঘটনাস্থলেই চয়ন দাস নিহত ও জয় দাস গুরুতর আহত হন। নিহত চয়ন দাস আগৈলঝাড়া উপজেলার গৈলা এলাকার মন্টু দাসের ছেলে।

নগরীর নাজির মহল্লা এলাকার গৌরাঙ্গ দাসের ছেলে মোটরসাইকেল চালক জয় দাস শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও বাস আটক করা হয়েছে।

অন্যদিকে পৃথক সড়ক দুর্ঘটনায় এক গৃহবধু নিগত হয়েছেন। থানা অফিসার ইন চর্জ মো. গোলাম ছরোয়ার জানান, উপজেলার রাজিহার ইউনিয়নের লখারমাটিয়া গ্রামের দুখিরাম বৈদ্যের স্ত্রী রেখা রানী বৈদ্য (৪০)বাড়ি থেকে বিকেলে ভ্যান যোগে গৌরনদী যাওয়ার সময়

নীমতলায় নামক স্থানে ভ্যানের চাকার সাথে কাপড় গলায় পেচিয়ে ভ্যান থেকে পরে যায়। গুরুতর অবস্থায় স্থানীয়রা রেখা রানীকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

About admin

Check Also

সার্বজনীন পেনশন স্কিমের রেজিস্ট্রেশন বুথ উদ্বোধন

বরিশালের গৌরনদী উপজেলার সাতটি ইউনিয়নের ভূমি অফিসে বৃহস্পতিবার সকালে সার্বজনীন পেনশন স্কিমের হেল্প ডেস্ক ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *