Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়া উপজেলার পাঁচটি ইউনিয়নে আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

আগৈলঝাড়া উপজেলার পাঁচটি ইউনিয়নে আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে তৃনমুল পর্যায়ে আওয়ামী লীগকে আরও শক্তিশালী ও গতিশীল করতে বরিশালের আগৈলঝাড়া উপজেলার পাঁচটি ইউনিয়নের আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটি অনুমোদ করেছেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ ও সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন।

রবিবার ১৮ ডিসেম্বের রাতে উপজেলার রাজিহার, বাকাল, বাগধা, গৈলা ও রতœপুর ইউনিয়ন আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেন তারা।

অনুমোদিত কমিটিতে রাজিহার ইউনিয়নে হরে কৃষ্ণ হালদার সভাপতি ও মুরাদ শিকদার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বাকাল ইউনিয়নে রমেশ চন্দ্র অধিকারী সভাপতি ও মো. সহিদুল ইসলাম পাইক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। বাগধা ইউনিয়নে মো. ইউনুস আলী মিয়া সভাপতি ও মো. বজলুর রহমান হাওলাদার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

গৈলা ইউনিয়নে মো. হালিমুুজ্জামান হালিম সভাপতি ও তরিকুল ইসলাম চাঁন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। রত্নপুর ইউনিয়নে অমিও লাল চৌধুরী সভাপতি ও সৈয়দ আশ্রাফ আলী সাধারণ সম্পাদ নির্বাচিত হয়েছেন।

এর আগে পৃথকভাবে পাঁচটি ইউনিয়নে ত্রি-বার্ষিক কাউন্সিলের মাধ্যমে পাঁচটি ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকগন নির্বাচিত হয়েছিলেন।

উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের সত্যতা স্বীকার করে বলেন, তৃণমুল পর্যায়ে দলকে আরও সু-সংগঠিত ও শক্তিশালী করতে দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়েছে।

About admin

Check Also

সার্বজনীন পেনশন স্কিমের রেজিস্ট্রেশন বুথ উদ্বোধন

বরিশালের গৌরনদী উপজেলার সাতটি ইউনিয়নের ভূমি অফিসে বৃহস্পতিবার সকালে সার্বজনীন পেনশন স্কিমের হেল্প ডেস্ক ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *