Breaking News
Home / সারাদেশ / পাঁচ বছরের শি’শু কন্যাকে শ্লী’লতাহানী, বখাটে আ’টক

পাঁচ বছরের শি’শু কন্যাকে শ্লী’লতাহানী, বখাটে আ’টক

ধ’র্ষণের চেস্টায় ব্যার্থ হয়ে পাঁচ বছরের শিশু কন্যাকে শ্লী’লতাহানীর ঘটনায় মঙ্গলবার দিবাগত রাতে ব’খাটে রাসেল খানকে আ’টক করেছে থানা পুলিশ। আট’ককৃত বখাটেকে থানা থেকে ছাড়িয়ে নেয়ার জন্য একটি প্রভাবশালী মহল তৎপর হয়ে উঠেছে। বখাটে রাসেল জেলার গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য গরঙ্গল গ্রামের বাসিন্দা শহীদ খানের চাচাতো ভাই রতন খানের পুত্র।

কান্ডপাশা গ্রামের নি’র্যাতিতা ওই শি’শু কন্যার পিতা জানান, মিস্ত্রি কাজের সুবাধে রাসেল তাদের বাড়িতে আসে। বিকেল সাড়ে পাঁচটার দিকে পরিবারের সবার অজান্তে তার পাঁচ বছরের শি’শু কন্যাকে বাড়ির নির্জন স্থানে নিয়ে রাসেল ধ’র্ষণের চেষ্ঠা চালায়। এসময় তার শি’শু কন্যার চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে আসার আগেই ব’খাটে রাসেল শ্লী’লতাহানি করে শি’শুটিকে জখম করে। একপর্যায়ে সে (রাসেল) পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা ধাওয়া করে ব’খাটেকে আ’টক করে থানা পুলিশের কাছে সোর্পদ করেছে। এ ঘটনায় থানায় মা’মলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ রির্পোট লেখা পর্যন্ত (রাত ১১টা) শ্লী’লতাহানীর শি’কার শি’শু কন্যাকে নিজ বাড়ি থেকে উ’দ্ধারের জন্য গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ মাহবুবুর রহমান ঘটনাস্থলে রয়েছেন। ।।

About admin

Check Also

আগৈলঝাড়ায় এক রাতে স্কুল ছাত্রী ও গৃহবধু আত্মহত্যা

বরিশালের আগৈলঝাড়ায় শুক্রবার রাতে এক স্কুল ছাত্রী ও এক গৃহবধু বিষ পান করে আত্মহত্যা করেছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *