Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় বৃ’দ্ধা শাশুড়িকে নি’র্যাতনকারী সেই পুত্রবধূ কা’রাগারে

আগৈলঝাড়ায় বৃ’দ্ধা শাশুড়িকে নি’র্যাতনকারী সেই পুত্রবধূ কা’রাগারে

বরিশালের আগৈলঝাড়া উপজেলার বারপাইকা গ্রামে ৯৫ বছরের বৃ’দ্ধা শ্বাশুরীকে শারীরিক নি’র্যাতনের অভি’যোগে তার পুত্রবধূকে শিখা রানীকে গ্রে’ফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে আ’টক করা পুত্রবধূ শিখা রানীকে একমাত্র আ’সামী করে নি’র্যাতিতার মেয়ের ঘরের নাতী চন্দন সরকার বাদী হয়ে মা’মলা দায়ের করেন। ওই মা’মলায় তাকে গ্রে’ফতার দেখিয়ে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে বরিশাল কেন্দ্রীয় কা’রাগারে প্রেরণ করা হয়েছে।

আগৈলঝাড়া থানার ওসি আফজাল হোসেন বলেন, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করে অভি’যুক্ত শিখা রানীকে আ’টক করেন। এ সময় আ’হত বৃ’দ্ধাকে প্রয়োজনীয় ওষুধ, ফল এবং খাদ্য সামগ্রী সহায়তা করেন তিনি। এ ঘটনায় নি’র্যাতিতার নাতী চন্দন সরকার বাদী হয়ে মা’মলা দায়ের করেছেন। ওই মা’মলায় পুত্রবধূ শিখাকে আদালতের মাধ্যমে বুধবার কা’রাগারে প্রেরণ করা হয়।

প্রসঙ্গত, ৯৫ বছরের বৃ’দ্ধা জ্ঞানদা বেপারীর শরীরে করো’না ভাই’রাসের জীবানু থাকার কথা বলে গত দুই মাস যাবত তাকে বসত ঘরে না রেখে ঘরের বাইরে বাড়ির একটি মন্দিরের খোলা বারান্দায় থাকতে বাধ্য করে পুত্রবধূ শিখা সরকার। গত সোমবার দুপুরে খাবার চেয়ে না পেয়ে তার নামে উত্তোলনকৃ’ত বয়স্ক ভাতার টাকা চান ছেলের বউর কাছে বৃ’দ্ধা শ্বাশুরী। এতে তার ছেলে শ্রবন প্রতি’বন্ধি অসুস্থ জগদীশ বেপারী ও তার স্ত্রী শিখা রানী ক্ষি’প্ত হয়।

একপর্যায়ে তারা তাকে পিটিয়ে র’ক্তাক্ত করে। নি’র্যাতনের সময় বৃ’দ্ধার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে গেলে জগদীশের স্ত্রী শিখা রানী তাদের অকথ্য ভাষায় গালাগাল করে এবং বিষয়টি কাউকে জানালে তাদের নামে মা’মলা করার হু’মকি দেয়। এ সংক্রান্ত সংবাদ প্রকাশিত হলে মঙ্গলবার রাতে ওসি মোঃ আফজাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে আ’হত বৃ’দ্ধার মানবিক, খাদ্য ও চিকিৎসা সহায়তা প্রদান করে অভি’যুক্ত গৃ’হবধুকে আ’টক করে থানায় নিয়ে আসেন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় এক রাতে স্কুল ছাত্রী ও গৃহবধু আত্মহত্যা

বরিশালের আগৈলঝাড়ায় শুক্রবার রাতে এক স্কুল ছাত্রী ও এক গৃহবধু বিষ পান করে আত্মহত্যা করেছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *