Breaking News
Home / সারাদেশ / গৌরনদীতে সাত বছরের শি’শুকে ধ’র্ষন চেষ্টা, ব’খাটে গ্রে’ফতার

গৌরনদীতে সাত বছরের শি’শুকে ধ’র্ষন চেষ্টা, ব’খাটে গ্রে’ফতার

বরিশালের গৌরনদী উপজেলার কান্ডপাশা গ্রামে ৭ বছরের শি’শু কন্যাকে ধ’র্ষণ চেষ্টার অভি’যোগে ব’খাটে রাসেল খানকে এলাকাবাসী আ’টক করে পুলিশে দিয়েছে। মঙ্গলবার রাতে নি’র্যাতিতার পিতা বাদী হয়ে একমাত্র রাসেল খানকে আ’সামী করে মাম’লা দায়ের করেন। ওই মা’মলায় গ্রে’ফতার দেখিয়ে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে বখা’টে রাসেলকে বরিশাল কেন্দ্রীয় কা’রাগারে প্রেরন করা হয়। রাসেল উপজেলার নলচিড়া ইউনিয়নের রতন খানের ছেলে। পেশায় একজন কাঠমিস্ত্রি।

মা’মলার বাদী জানান, মিস্ত্রি কাজের সুবাধে রাসেল তাদের বাড়িতে আসে। বিকেল সাড়ে পাঁচটার দিকে পরিবারের সবার অজান্তে তার সাত বছরের শি’শু কন্যাকে বাড়ির নির্জণ স্থানে নিয়ে ধ’র্ষণের চেষ্টা চালায়। এ সময় শি’শু কন্যার চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে আসার আগেই ব’খাটে রাসেল শি’শুটিকে জ’খম করে। এক পর্যায়ে সে (রাসেল) পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা ধাওয়া করে রাসেলকে আ’টক করে থানা পুলিশের কাছে সোর্পদ করে।

গৌরনদী থানার পরিদর্শক (ত’দন্ত) মোঃ মাহবুবুর রহমান জানান, রাত সাড়ে ১০টার দিকে এসআই কেএম আব্দুল হক, এএসআই পিনাকি ও এসএসআই হুয়ায়ুনকে সাথে নিয়ে তিনি নিজেই ঘটনাস্থলে পৌছে শি’শুটিকে উ’দ্ধার করেন। এঘটনায় শিশুর পিতা বাদী হয়ে মা’মলা দায়ের করেন, নং-৯ (১৭.৬.২০)।

ওসি গোলাম ছরোয়ার বলেন, এলাকাবাসী রাসেলকে আ’টকে থানায় সোপর্দ করে। পরে নি’র্যাতিতার পিতা বাদী হয়ে মা’মলা দায়ের করলে ওই মা’মলায় রাসেলকে গ্রে’ফতার দেখিয়ে আ’দালতের মাধ্যমে কারা’গারে প্রেরন করা হয়। বুধবার সকালে শি’শুটিকে চিকিৎসার জন্য শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

About admin

Check Also

আগৈলঝাড়ায় এক রাতে স্কুল ছাত্রী ও গৃহবধু আত্মহত্যা

বরিশালের আগৈলঝাড়ায় শুক্রবার রাতে এক স্কুল ছাত্রী ও এক গৃহবধু বিষ পান করে আত্মহত্যা করেছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *