Breaking News
Home / খেলাধুলা / ভারতে খেলার প্রস্তাব পেলো বাংলাদেশের তরুন ক্রিকেটার

ভারতে খেলার প্রস্তাব পেলো বাংলাদেশের তরুন ক্রিকেটার

ভারতে খেলার প্রস্তাব পেলো বাংলাদেশের তরুন ক্রিকেটার

প্রস্তাবটি পেয়ে অবশ্যই ভালো লাগতাছে, না বোলিং করে তো বাইরের দেশে যাওয়া এটা তো ভালোই কলকাতা খেলতে যাব ইনশাহ আল্লাহ্ হয়তোবা অভিজ্ঞতা হবে।

অবশ্যই ভিরাট কোহলি কে ভালো লাগছে বলেন বেরা তো আসলে সবাই তো টপক্লাস প্লেয়ার সবাই মোটামুটি ভালো বোলিং করছি ভালো লাগছে।

উচ্চতা আনুমানিক, বাঁহাতি স্পিনার বাংলাদেশ ভারত সিরিজে ভারতের প্রাক্টিসে বল করছেন নিয়মিত করতে করতেই উপস্থিত সবার নজর কেড়েছেন বাকি গল্পটা তো শুরুতেই শুনলেন।

চোখেমুখে দেশের হয়ে খেলার স্বপ্ন কিন্তু সুযোগের সাথে কখনো কখনো খেলোয়ার নিজেও বুঝতে পারেন এই দেশে সেই স্বপ্ন পূরণ কতটা কঠিন যদি হয় অবিশ্বাস্যকর কিছু হবে জীবনের সেই ভাবনা সবসময়ই থাকে।

কিন্তু সবার বেলায় হয় না তরুণ এই বলারের বেলায় না বল হাতে তিনি অবিশ্বাস্য কিছু করে ফেলেননি এক ইনিংসে 10 উইকেট নেননি কিংবা বিরাট কোহলির উইকেট বারবার পাননি তিনি।

সেটাই করেছেন যেটাই তার সবচেয়ে বেশি ভরষা ঠিকঠাক বোলিং, সামনে পৃথিবীর সবচেয়ে ভয়ঙ্কর ব্যাটার বিরাট কোহলি তবুও ঘাবড়ে যান নি এক মুহূর্তের জন্য।

আত্মবিশ্বাসের সাথে বোলিং করেছেন, বলা হয়ে থাকে মানিকে মানিক চেনে তাকেও চিনেছে টিম ইন্ডিয়া কলকাতা খেলার প্রস্তাব এসেছে জানার চেষ্টা করা হয়েছে আগ্রহ আছে কিনা।

তরুন ক্রিকেটার বলেন, আমার সাথে কথা বলতেছিল যে ভালো বোলিং করতেছো তারপরে আরেকদিন যখন বোলিং করতে আসলাম তো আমাকে বলতেছে বাইরে খেলতে যাব কিনা কলকাতায়।

পাসপোর্ট আছে কিনা জিজ্ঞেস করতেছে তো আমি বললাম যে আমার তো পাসপোর্ট নাই আমার পাসপোর্ট করার কতদিন লাগবে এটাও জিজ্ঞেস করেছে তারপর বলছে আমাকে হোয়াটসঅ্যাপ নাম্বার দিতে যদি আমার নাম দিয়েছে যেনো আমার সাথে কন্টাক করতে পারে।

এই ক্রিকেটারের যদি না যাওয়াও হয় তবুও এটুকু জীবনে এটা নিশ্চিত ভাবেই হয়ে থাকবে অনেক বড় পাওয়া যে অর্জন ভরসা দেবে আস্থা যোগাবে ভালো করতে।

করে তুলবে দৃঢ়প্রত্যয়ী নিজের অভিজ্ঞতা বলতে না আসলে ইন্ডিয়ান টিমের প্লেয়ারদের বলেন করছি ফ্ল্যাশ প্লেয়ার সবাই ওয়েট খুলেছিলেন কেল রাহুল ছিলেন যাঁরা ছিলেন সবাই ছিলেন তো ভালোই করছে।

দেশে ভাল খেলোয়ার নাই এই কথাটা বোধ হয় ঠিক না ভালো খেলোয়ার আছে শুধু সেভাবে খোঁজায় হয় না অথবা কেউ কেউ হারিয়ে যায় নীতির বেড়াজালে কিংবা দুঃখ কষ্ট যন্ত্রণা কি হয় সেটা সময়ই বলে দেবে তবে ভালো কিছু হোক এমনটাই প্রত্যাশা।

তথ্যসংগ্রহ: sports and news

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *