Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় ও গৌরনদীতে নতুন ৫ জন জনের করো’না সনাক্ত

আগৈলঝাড়ায় ও গৌরনদীতে নতুন ৫ জন জনের করো’না সনাক্ত

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা হাসপাতালের জরুরী বিভাগের স্বাস্থ্য কর্মী (সেকমো)সহ নতুন করে তিন জনের শরীরে করো’না ভাইরাস শনাক্ত হয়েছে। শুক্রবার দুপুরে তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন উপজেলা হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. বখতিয়ার আল মামুন।

ডা. বখতিয়ার আল মামুন জানান, উপজেলার বাকাল ইউনিয়নের কোদালধোয়া গ্রামের সুশান্ত বাড়ৈ, রত্নপুর ইউনিয়নের মিশ্্রীপাড়া গ্রামের কবির বেপারী ও হাসপাতালের জরুরী বিভাগের সেকমো মোকলেচুর রহমানের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সেকমমো মোকলেচুর রহমানকে বরিশাল আইস্যুলেশনে রাখা হয়েছে। বাকী দু’জনের বাড়ি লকডাউন করার জন্য সংশ্লিষ্ঠ প্রশাসনকে বলা হয়েছে। তিনি আরও বলেন সুশান্ত বাড়ৈর বর্তমান অবস্থান নিশ্চিত করা যায়নি। তবে সংশ্লিষ্ঠ বাকাল ইউপি চেয়ারম্যানকে এ বিষয়ে খোঁজ নিয়ে দ্রুত লকডাউন বাস্তবায়ন করতে বলা হয়েছে।

বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাস জানান, তিনি খবর পেয়ে ওই বাড়ি কাঠ বাশ দিয়ে বেড়া দিয়ে লকডাউন করেছেন। তবে করোনা পজেটিভ সুশান্ত বাড়ৈ বর্তমানে ঢাকায় একটি বাসায় অবস্থান করছেন বলে নিশ্চিত করেছেন। অন্যদিকে গত ২৪ ঘন্টায় গৌরনদীতে আরো দুই জনের শরীরে করো’না ভাইরাস শনাক্ত হয়েছে। আ’ক্রান্তরা পৌরসভার শাওড়া ও বিজয়পুর মহল্লার বাসিন্দা। বিষয়টি নিশ্চিত করেছেন গৌরনদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েদ মোঃ আমরুল্লাহ।

About admin

Check Also

বরিশালে নারী শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেপ্তার ২

সদর উপজেলার রায়াপাশা-কড়াপুর ইউনিয়নের এক নারী শ্রমিককে (২২) বাসার সামনে থেকে তুলে নিয়ে গণধর্ষণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *