Breaking News
Home / সারাদেশ / চাঁদার টাকা না পেয়ে গাছ কাটায় বাঁধা

চাঁদার টাকা না পেয়ে গাছ কাটায় বাঁধা

দাবিকৃত চাঁদার এক লাখ টাকা না পেয়ে প্রতিবেশীর নিজস্ব সম্পত্তির বিক্রি করা গাছ কর্তনে বাঁধা প্রদান করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে জেলার বাকেরগঞ্জ পৌরসভার ৮ নং ওয়ার্ডে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পৌরসভার আট নং ওয়ার্ডের বাসিন্দা মৃত ইস্কান্দার আলী মাঝির ছেলে ও সুপ্রিম কোর্টে কর্মরত স্টাফ সাইদুল ইসলাম রানা অভিযোগ করে বলেন, কর্মের সুবাধে আমি ঢাকায় থাকায় গ্রামের বাড়িতে আমার মা, স্ত্রী ও সন্তান থাকেন।

এ সুযোগে প্রতিবেশী মৃত রহিম হাওলাদারের ছেলে ইউনুচ হাওলাদার দীর্ঘদিন থেকে আমার পৈত্রিক সম্পত্তি দখলের চেষ্টা করে আসছেন। এছাড়াও সম্প্রতি ইউনুচ ও তার সহযোগিরা আমার পরিবারের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে।

রানা আরও অভিযোগ করেন, গত কয়েকদিন পূর্বে আমাদের বসত বাড়ির বিভিন্ন প্রজাতের গাছ বিক্রি করা হয়। শনিবার সকালে গাছ ক্রয় করা ব্যবসায়ী শ্রমিক নিয়ে গাছ কর্তন করা শুরু করে।

এসময় ইউনুচ হাওলাদার ও তার সহযোগিরা পূর্বের দাবিকৃত চাঁদার টাকার জন্য গাছ কর্তনে বাঁধা দেয়। গাছ কর্তন করা হলে প্রভাবশালীরা আমার (রানা) পরিবারের সবাইকে হত্যার হুমকি দিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ করে বসত ঘরে ইট পাটকেল নিক্ষেপ করে।

চাঁদা দাবির অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত ইউনুচ হাওলাদার বলেন, আমি ওইবাড়ির মধ্যে জমি পাবো, তাই গাছ কাটতে বাঁধা দিয়েছি।

এ ব্যাপারে বাকেরগঞ্জ থানার ওসি এসএম মাকসুদুর রহমান বলেন, এ ঘটনায় এখনও কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে পুরো ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ইয়াবাসহ চার জন আটক,অর্থের বিনিময়ে তিন জনকে ছাড়

বরিশালের আগৈলঝাড়ায় পুলিশী অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ চারজনকে পুলিশ আটক করলেও মোটা অংকের অর্থের বিনিময়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *