Breaking News
Home / সারাদেশ / কোটালীপাড়ায় ৮শ প্রতিবন্ধী ও দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

কোটালীপাড়ায় ৮শ প্রতিবন্ধী ও দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় স্থানীয় সেচ্ছাসেবী সংগঠন ‘মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশন’ এর পক্ষ থেকে ৮শ প্রতিবন্ধী ও দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী, পাঞ্জাবি এবং নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার উপজেলার বান্দল গ্রামে অবস্থিত মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের হলরুমে বসে উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সেমাই, চিনি, দুধ, পোলার চালসহ নানা ধরণের ঈদসামগ্রী, পাঞ্জাবি ও নগদ ৫শ টাকা করে বিতরণ করেন।

এ সময় পৌর মেয়র মতিয়ার রহমান হাজরা, মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ লাভলু শেখ, কাউন্সিলর রকিবুল হাসান, মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক বশির বিন সামসুদ্দিন, সমাজসেবক লিয়াকত হোসেন লেবুসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বান্দল গ্রামের গৃহবধু নাসরিন বলেন, আমার ঘরে একটি প্রতিবন্ধী শিশু রয়েছে। আমার স্বামী একজন ভ্যান চালক। প্রতি বছরই ঈদের সময় সেমাই, চিনি, দুধ, পোলার চাল ও নতুন জামা কাপড় কিনতে আমার স্বামীর বেগ পেতে হতো। এবছর মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশন আমাদের সবকিছু দিয়েছে। আমরা এবার সুন্দর ভাবে ঈদ করতে পারবো।

উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ বলেন, মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের কর্ণধর মোহাম্মদ লাভলু শেখ সব সময়ই সেবামূলক বিভিন্ন ধরণের ব্যতিক্রমী কাজ করে থাকেন। তার ফাউন্ডেশনটি দীর্ঘদিন ধরে এ উপজেলায় আর্তমানবতার সেবায় কাজ করছে। তাদের কর্মকান্ড প্রশংসার দাবি রাখে। আমি চাইবো সমাজের সকল বিত্তশালীরা যেন এ ভাবে মানবতার সেবায় এগিয়ে আসেন।

মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ লাভলু শেখ বলেন, আমি প্রতিবছরই প্রতিবন্ধী ও দরিদ্র পরিবারের মাঝে ঈদসামগ্রী বিতরণ করে থাকি। এরই অংশ হিসেবে এ বছর ৮শ প্রতিবন্ধী ও দরিদ্র পরিবারের মাঝে ঈদসামগ্রী বিতরণ করলাম। আমার এ ধরণের কর্মকান্ড আগামীতেও অব্যাহত থাকবে।

About admin

Check Also

স্বীকৃতির দাবিতে অনশনরত অন্তঃসত্তা তরুনীর ওপর হামলা

বরিশালের গৌরনদীতে গর্ভের সন্তানসহ স্ত্রীর মর্যাদার প্রেমিকের বাড়িতে অনশনরত অন্তঃস্বত্তা তরুনীকে পিটিয়ে রক্তাক্ত জখম করার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *