Breaking News
Home / সারাদেশ / বরিশালে তারুণ্যের সমাবেশ সফল করতে ব্যাপক প্রস্তুতি

বরিশালে তারুণ্যের সমাবেশ সফল করতে ব্যাপক প্রস্তুতি

যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথ উদ্যোগে ২৪ জুন বরিশাল নগরীতে অনুষ্ঠিত হবে তারুণ্যের সমাবেশ। নগরীর বঙ্গবন্ধু উদ্যানে বিকেল তিনটায় সমাবেশের আয়োজন করা হয়েছে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বরিশালে তারুণ্যের সমাবেশ সফল করার লক্ষ্যে শুক্রবার বেলা সাড়ে ১১ টায় বরিশাল প্রেসকাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করেছেন যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতৃবৃন্দরা।

সংবাদ সম্মেলনে যুবদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু বলেন, তিনটি তরুন সংগঠনের উদ্যোগে দেশের ছয়টি বিভাগীয় শহরে এ সমাবেশের আয়োজন করা হয়েছে।

মানুষের অধিকার প্রতিষ্ঠায় তরুন সমাজ আজ মাঠে নেমেছেন। তিনি আরও বলেন, আগামীদিনে বাংলাদেশকে বসবাসযোগী ও সকলে যেন সমান অধিকার নিয়ে থাকতে পারে, সেই ল্েযই এ সমাবেশ।

সমাবেশকে ঘিরে বিভিন্নস্থানে প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগ তুলে টুকু আরও বলেন, ইতোমধ্যে হিজলা উপজেলায় ছাত্রদলের প্রচার-প্রচারনা লিফলেট বিতরণকালে সরকার দলীয় ক্যাডারদের হামলা হয়েছে।

হামলায় ১৫ জন নেতাকর্মী আহত হয়েছেন। আমরা ন্যায়ের জন্য মাঠে নামলেই খুন ও গুম করা হচ্ছে। সকল মানুষ এই সরকারের নির্যাতনের শিকার হচ্ছে। এর থেকে মানুষকে মুক্তি দিতেই তারুণ্যের এই সমাবেশের আয়োজনে করা হয়েছে।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি এসএম জিলানী, সাধারণ সম্পাদক রাজিব আহসান, কেন্দ্রীয় যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম মিলটন, সহ সভাপতি নুরুল ইসলাম নয়ন, কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল প্রমুখ।

About admin

Check Also

নির্বাচন এলে ধর্মের দোহাই দিয়ে ধুমকেতুর মতো যাদের আগমন ঘটে তাদের সর্বত্র বর্জন করুন

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে জনতার মনোনীত চেয়ারম্যান প্রার্থী অসাম্প্রদায়িক নেতা, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *