Breaking News
Home / সারাদেশ / বরিশালে বিনামূল্যে চক্ষু রোগীর চিকিৎসা

বরিশালে বিনামূল্যে চক্ষু রোগীর চিকিৎসা

‘মানুষ মানুষের জন্য’ শ্লোগানকে সামনে রেখে মাসব্যাপী বিনামূল্যে চক্ষু রোগীদের চিকিৎসা ক্যাম্পের সোমবার সকালে উদ্বোধণ করা হয়েছে।

বরিশাল-৫ সদর আসনের সিটি করপোরেশনসহ সদর উপজেলার বাসিন্দা আর্থিকভাবে অসচ্ছল চক্ষু রোগীদের সম্পূর্ন বিনামূল্যে এ চিকিৎসা প্রদান করা হবে।

আন্তর্জাতিক মানসম্পন্ন বিশেষজ্ঞ চক্ষু চিকিৎসা ক্যাম্পের মাধ্যমে মাসব্যাপী ১০ হাজার চক্ষু রোগীর চিকিৎসা কার্যক্রম শুরু করেছে স্বেচ্ছাসেবী এস.আর সমাজ কল্যাণ সংস্থার চেয়ারম্যান আলহাজ্ব সালাউদ্দিন রিপন।

নগরীর সদররোডস্থ অশ্বিনী কুমার টাউন হলে সোমবার দিনভর ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইন্সটিটিউট হাসপাতালের চিকিৎসকরা বিভিন্ন ওয়ার্ডসহ সদর উপজেলা থেকে আশা প্রায় দুই হাজার নারী ও পুরুষ বিনামূল্যে চোখের চিকিৎসা সেবা গ্রহণ করেছেন।

সংস্থার সভাপতি নজরুল ইসলাম আকন জানিয়েছেন, প্রাথমিকভাবে বিনামূল্যে রোগীদের মাঝে ওষুধ ও চশমা বিতরন করা হয়েছে। এছাড়া যাদের ছানি অপরেশন করতে হবে তাদের এস.আর সমাজ কল্যাণ সংস্থার পক্ষ থেকে সম্পূর্ণ বিনামূল্যে এ অপারেশন করানো হবে।

তিনি আরও জানান, সংস্থার চেয়ারম্যান নিজস্ব অর্থায়নে মাসব্যাপী বিভিন্ন ক্যাম্পের মাধ্যমে ১০ হাজার চক্ষু রোগীর চিকিৎসা দেওয়ার উদ্যোগ গ্রহণ করেছেন।

About admin

Check Also

স্বীকৃতির দাবিতে অনশনরত অন্তঃসত্তা তরুনীর ওপর হামলা

বরিশালের গৌরনদীতে গর্ভের সন্তানসহ স্ত্রীর মর্যাদার প্রেমিকের বাড়িতে অনশনরত অন্তঃস্বত্তা তরুনীকে পিটিয়ে রক্তাক্ত জখম করার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *