Breaking News
Home / সারাদেশ / চাকরির প্রলোভনে লাখ টাকা হাতিয়ে পালিয়েছে প্রতারক চক্র
????????????????????

চাকরির প্রলোভনে লাখ টাকা হাতিয়ে পালিয়েছে প্রতারক চক্র

‘ইন্সট্যান্ট নুডুলস’ কোম্পানিতে চাকরি দেওয়ার প্রলোভনে শতাধিক ব্যক্তির সাথে প্রতারণার করে কয়েক লাখ টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে গেছে একটি প্রতারক চক্র। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার সকালে মামলা দায়েরের সত্যতা স্বীকার করে কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেন জানিয়েছেন, ভূক্তভোগীদের দাবি ৬০ জন চাকরি প্রার্থীর কাছ থেকে ১০, ১২ ও ২০ হাজার টাকা করে নিয়েছে প্রতারক চক্রের সদস্যরা। অভিযুক্তদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে বলেও ওসি উল্লেখ করেন।

এজাহারে জানা গেছে, চাকরিতে ব্যবহৃত ল্যাপটপ ও মোবাইল ফোন কিনে দেওয়ার কথা বলে অধিকাংশ ব্যক্তির কাছ থেকে ১০ থেকে ২০ হাজার টাকা পর্যন্ত হাতিয়ে নিয়ে পালিয়েছে চক্রটি।

ভূক্তভোগীরা নগরীর নাজিরেরপুল সংলগ্ন চন্দ্রদ্বীপ ভবনের সাত তলার অফিসে গত ২৯ অক্টোবর গিয়ে দেখতে পান দরজা তালাবদ্ধ। পরবর্তীতে ইন্সট্যান্ট নুডুলসের কর্মকর্তা আবু বক্কর ও শহিদুল ইসলামের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন।

ভূক্তভোগীরা জানিয়েছেন, ফেসবুকে চাকরির বিজ্ঞাপন দেখে ওই অফিসে যোগাযোগ করেন ভূক্তভোগীরা। এসময় চাকরি পেতে হলে ল্যাপটপ ও মোবাইল ফোন থাকার শর্ত জুড়ে দেয়া হয়।

যাদের এসব নেই তাদের মোবাইল ও ল্যাপটপ কিনে দেওয়ার নাম করে বিভিন্ন অংকের টাকা আদায় করা হয়। পরে গত ২৯ অক্টোবর টাকা দেওয়া ব্যক্তিরা অফিসে গিয়ে দরজা বন্ধ দেখে প্রতারণার বিষয়টি আঁচ করতে পারেন।

ভবন মালিক ও দায়িত্বরত সিকিউরিটি গার্ড জানিয়েছেন, গত একমাস আগে আবু বক্কর ও শহিদুল ইসলাম নুডুলস কোম্পানির নামে ফোর ভাড়া নিয়েছেন।

এখন তাদের অফিস ও মোবাইল ফোন বন্ধ থাকায় কোনধরনের যোগাযোগ করা যাচ্ছেনা। আবু বক্কর মাদারীপুর জেলার ষোলপুর উপজেলার ফারুক হোসেনের ছেলে ও শহিদুল টাঙ্গাইল জেলার দিঘলিয়া উপজেলার ফানু মিঞার ছেলে।

About admin

Check Also

স্বীকৃতির দাবিতে অনশনরত অন্তঃসত্তা তরুনীর ওপর হামলা

বরিশালের গৌরনদীতে গর্ভের সন্তানসহ স্ত্রীর মর্যাদার প্রেমিকের বাড়িতে অনশনরত অন্তঃস্বত্তা তরুনীকে পিটিয়ে রক্তাক্ত জখম করার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *