Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় বিয়ে বাড়িতে হামলা,কনের চাচা নিহতর ঘটনায় স্ত্রীর মামলা দায়ের
????????????????????

আগৈলঝাড়ায় বিয়ে বাড়িতে হামলা,কনের চাচা নিহতর ঘটনায় স্ত্রীর মামলা দায়ের

বরিশালের আগৈলঝাড়ায় বিয়ে বাড়িতে হামলার ঘটনায় কনের চাচা নিহতর ঘটনায় নিহতর স্ত্রীর মামলা দায়ের।
থানার ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম এজাহোরের বরাত দিয়ে জানান- উপজেলার রাজিহার ইউনিয়নের কান্দিরপাড় গ্রামের আব্দুর রহমানের ছেলে সেলিম সরদার গত ২৭ অক্টোবর তার ভাতিজির বিয়ের আয়োজন করে।

বিয়ের অনুষ্ঠান ও আতিথিয়েতা শেষে বিকেলে বর ও কন্যাকে বিদায় দেয়ার সময় কনের মামা হৃদয়ের সাথে বরের কথা কাটাকাটি হয়। এসময় কনের মামা হৃদয় বরকে সজোরে থাপ্পর মারে।

বরকে থাপ্পর মারা নিয়ে ঘটনাস্থলে বিশৃংখলার সৃষ্টি হলে একই বাড়ির হালিম সিকদার ও কনের চাচা সেলিম সরদার হৃদয় সরদারকে থামানোর চেস্টা করেন।

এ সময় কনের মামা হৃদয় ও তার সাঙ্গপাঙ্গদের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে পাশে থাকা সেন্টারিং এর কাঠ দিয়ে হৃদয় সেলিম সরদারের উপর হামলা চালায়।

হামলায় সেলিম সরদার গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানের চিকিৎসকগন গুরুতর আহত সেলিমকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।

বরিশালে গুরুতর আহত সেলিমের চিকিৎসার উন্নতি না হওয়ায় ঢাকায় প্রেরণ করলে পরদিন ২৮অক্টোবর ভোরে সেলিমকে ঢাকার টিজি মাল্টি স্পেশালিষ্ট হাসপাতাল এ্যান্ড ডায়াগনিস্টিক সেন্টারে নিলে সেখানের চিকিৎসকেরা সেলিম সরদারকে (৩৫) মৃত ঘোষণা করেন।

নিহত সেলিম সরদারের স্ত্রী রোজিনা বেগম বাদী হয়ে হৃদয় ও তার লোকজনের হামলায় তার স্বামীর ঘটনায় মঙ্গলবার রাতে হৃদয়কে প্রধান আসামী করে পাঁচ জনের নামোল্লেখসহ অজ্ঞাতনামা ৩/৪জনকে আসামী করে মামলা দায়ের করেছেন নং-১(১.১১.২৩)।

ওসি মাজাহারুল ইসলাম বলেন- মামলা দায়েরের পরে আসামীদের গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে।

About admin

Check Also

স্বীকৃতির দাবিতে অনশনরত অন্তঃসত্তা তরুনীর ওপর হামলা

বরিশালের গৌরনদীতে গর্ভের সন্তানসহ স্ত্রীর মর্যাদার প্রেমিকের বাড়িতে অনশনরত অন্তঃস্বত্তা তরুনীকে পিটিয়ে রক্তাক্ত জখম করার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *