Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় দুই সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু
????????????????????

আগৈলঝাড়ায় দুই সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু

বরিশালের আগৈলঝাড়ায় দুই সন্তানের জননী গৃহবধুর রহস্যজনক মৃত্যুর ঘটনায় হাসপাতাল থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ। থানায় মামলা দায়েরের পরে লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

এজাহার ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বাগধা গ্রামের মুজিবুর হাওলাদারের মেয়ে ও বাকাল ইউনিয়নের যবসেন গ্রামের ড্রাইভার জাফর পাইকের স্ত্রী দুই সন্তানের জননী ফাতেমা বেগম (২৫) এর রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে।

ফাতেমার মৃতদেহ নিয়ে শশুর বাড়ির লোকজন রবিবার দুপুরে প্রথমে পয়সারহাট উপস্বাস্থ্য কেন্দ্রে নিলে সেখানকার চিকিৎসক চৈতন্য ফাতেমাকে মৃত ঘোষণা করার পরে ফাতেমার লাশ নিয়ে পরে দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় তার স্বজনেরা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর কর্মরত চিকিৎসক ডা. অংকুর কর্মকার ফাতেমাকে মৃত ঘোষণা করেন। ফাতেমার শ^শুর পািরবারের দাবি নিজের ঘরেই তার স্বাভাবিক মৃত্যু হয়েছে।

খবর পেয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলম চাঁদ সঙ্গিয় এসআই মিল্টন মন্ডল হাসপাতাল থেকে ফাতেমার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
ফাতেমার মৃত্যু নিয়ে ধু¤্রজাল সৃষ্টি হওয়ায় রবিবার সন্ধ্যার পরে থানার ঘাটলায় দুই পক্ষের লোকজন পোষ্ট মর্টেম ছাড়া লাশ দাফনের চেষ্টায় আপোষ মিমাংসার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়।

এ ঘটনায় ফাতেমার বাবা মজিবুর রহমান হাওলাদার বাদী হয়ে থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছে, নং-৪১/২৩ (১৯.১১.২৩)। ফাতেমার লাশ সোমবার সকালে বরিশাল মর্গে প্রেরণ করা হয়েছে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলম চাঁদ জানান, ফাতেমার গলায় দাগ পাওয়া গেছে। ফাতেমার মৃত্যুর বিষয়টি রহস্যজনক হওয়ায় তার লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পেলে পরবর্তি ব্যবস্থা নেয়া হবে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত, আহত ১

বরিশালের আগৈলঝাড়ায় ফ্রেস কোম্পানীর কোমল পানীয় পরিবহনকারী পিক আপ এর ধাক্কায় একজন নিহত হয়েছে, আহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *