Breaking News
Home / সারাদেশ / নৌকার প্রচারণায় নেমেছে ইজিবাইক মালিক ও সমবায় সমিতির সদস্যরা

নৌকার প্রচারণায় নেমেছে ইজিবাইক মালিক ও সমবায় সমিতির সদস্যরা

গৌরনদী-আগৈলঝাড়া উপজেলা নিয়ে গঠিত বরিশাল-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাতির পিতার ভাগনে, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’র নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারনায় এবার যুক্ত হলো অগৈলঝাড়া ইজিবাইক মালিক ও সমবায় সমিতির সদস্যরা।

রবিবার দুপুরে উপজেলা বাইপাস সড়কের প্রধান কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন প্রধান অতিথি হিসেবে মালিক ও শ্রমিক সদস্যদের সাথে মতবিনিময় করেন।

মতবিনিময় শেষে ইজিবাইক মালিক ও সমবায় সমিতির সদস্যরা তাদের গাড়িতে করে উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ করে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি ও ইজিবাইক মালিক ও সমবায় সমিতির সভাপতি মিন্টু সেরনিয়াবাতের সভাপতিত্বে নৌকার নির্বাচনী মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি মঞ্জুরুল ইসলাম,

সাধারণ সম্পাদক মো. জালাল বেপারী, যুগ্ম সম্পাদক মনির বেপারী, কোষাধ্যক্ষ মাসুম সরদার, লাইন সম্পাদক রুবেল ফরিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক গোলাম নবী সেরনিয়াবাতসহ সংগঠনের নেতৃবৃন্দ ও শ্রমিকেরা।

About admin

Check Also

স্বীকৃতির দাবিতে অনশনরত অন্তঃসত্তা তরুনীর ওপর হামলা

বরিশালের গৌরনদীতে গর্ভের সন্তানসহ স্ত্রীর মর্যাদার প্রেমিকের বাড়িতে অনশনরত অন্তঃস্বত্তা তরুনীকে পিটিয়ে রক্তাক্ত জখম করার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *