Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় গৃ’হবধুর শ্লী’লতাহানী ঘটনায় অভি’যোগ দায়ের

আগৈলঝাড়ায় গৃ’হবধুর শ্লী’লতাহানী ঘটনায় অভি’যোগ দায়ের

আগৈলঝাড়ায় গৃ’হবধুর শ্লী’লতাহানীর অভি’যোগে ভু’ক্তভোগীর থানায় লিখিত অভি’যোগ দায়ের। আগৈলঝাড়া উপজেলার বাগধা ইউনিয়নের সোমাইরপাড় গ্রামের ভু’ক্তভোগী ওমর আলী খানের স্ত্রী মাসুদা বেগম (৪৫) থানায় দায়ের করা অভি’যোগ সূত্রে জানা গেছে,
মঙ্গলবার দুপুরে তিনি তার পাশ্ববর্তি বাড়ির দর্জির কাজ করা মৃ’ত সিরাজ সরদারের স্ত্রী মাকসুদা বেগমের কাছে পূর্বের তৈরী করতে দেয়া ব্লাউজ আনতে গেলে দর্জি মাকসুদার অনুপস্থিতিতে তার ছেলে আবু বক্কর (১৯) মাসুদা বেগমকে শ্লী’লতাহানী ঘটায়।

মাসুদা বেগমের ডাক চিৎকারে তার ছেলে আরিফ খান এগিয়ে এলে আবু বক্কর আরিফ খানকে মা’রধর করেছে বলে অভি’যোগ করেন তিনি। তিনি অভি’যোগে আর বলেন, আবু বক্কর মাদ্রাসায় কিছুদির পড়ালেখা করে ৪/৫বছর আগে পড়ালেখা বন্ধ করে দেয়। সকাল হলেই বক্কর রাস্তার পাশে বসে থেকে সোমাইরপাড় মসজিদে পরতে আসা শিক্ষার্থীদের সাথে অসৌজন্যমুলক ব্যবহার করায় ওই মসজিদের ইমাম নূর আমীন প্রতিবাদ করলে তাকেও সম্প্রতি মা’রধর করে আবু বক্কর।

আবু বক্করের বিরু’দ্ধে এলাকায় বিস্তর অভি’যোগ রয়েছে। আবু বক্করের বিরু’দ্ধে তার পরিবারের কাছে বিচার দিয়েও কোন প্রতিকার পায়নি স্থানীয়রা। আবু বক্করের মা বরাবরই তার ছেলে পাগল বলে চালিয়ে দিয়ে কোন বি’চার করেনি। তবে স্থানীয়ভাবে বক্করকে নিয়ে একাধিকবার শালিশ বৈঠক অনুষ্ঠিত হবার খবর পাওয়া গেছে।

শ্লীলতাহানীর ঘটনার আইনগত প্রতিকার চেয়ে ভুক্তভোগী মাসুদা বেগম মঙ্গলবার আবু বক্করের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ঘটনার তদন্ত করা অফিসার এসআই জসীম উদ্দিন অভিযোগ প্রাপ্তির সত্যতা স্বীকার করে বলেন আবু বক্করকে মালদরের অভিযোগ একটি অভিযোগ দায়েরের পরে মাসুদা বেগম অভিযোগ করেছেন। বাগধা ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বজলুর রহমান দুই পক্ষকে ডেকে বিষয়টি সমাধান করবেন বলে তাকে জানিয়েছেন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ধানকাটা কাঁচি দিয়ে কুপিয়ে এক জনকে গুরুতর জখম

বরিশালের আগৈলঝাড়ায় মাঠে ধান কাটতে যাবার সময়ে ধানকাটা কাঁচি দিয়ে এক জনকে কুপিয়ে গুরুতর জখম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *