Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় সর্বত্র “নো মাস্ক নো সার্ভিস’’ চালু করতে ভ্রাম্যমান আদালতের অভিযান

আগৈলঝাড়ায় সর্বত্র “নো মাস্ক নো সার্ভিস’’ চালু করতে ভ্রাম্যমান আদালতের অভিযান

বরিশালের আগৈলঝাড়া উপজেলায় সর্বত্র “নো মাস্ক, নো সার্ভিস’’ চালুর মাধ্যমে দেশে করোনার দ্বিতীয় ধাপ মোকাবেলায় সরকারী আইন ও প্রচার-প্রচারণার মাধ্যম সর্বস্তরের জনগনকে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করতে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৬জনকে ১হাজার ৫শ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

শুক্রবার বিকেলে থানা পুলিশের সহায়তায় উপজেলার ঐতিহ্যবাহী গৈলা বাজারে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যামান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল হাশেম। অভিযান চলাকালিন সময়ে মাস্ক ব্যবহার না করায় ব্যবসায়ি, পথচারীসহ ৬টি পৃথক মামলায় ৬ জনকে ১ হাজার ৫শ টাকা জরিমানা করেন আদালত।

অভিযানে করোনা মোকাবেলার জন্য জনগনের স্বাস্থ্য সুরক্ষায় সকলকে মাস্ক ব্যবহার বাধ্যতামুলক করনের উপর গুরুত্বারোপ করে সকল ব্যবসা প্রতিষ্ঠানে “নো মাস্ক, নো সার্ভিস’’এর আওতায় ব্যবসা করার আহ্বান জানান আদালতের বিচারক মো. আবুল হাশেম।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আবুল হাশেম জানান, সরকারীভাবে করোনা মোকাবেলায় সকলকে মাস্ক ব্যবহারের আওতায় নেয়ার জন্য ভ্রাম্যমান আদালতের এই অভিযান অব্যাহত থাকবে।

Check Also

আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘ’টনায় নি’হত শিক্ষকদের স্মরণসভা অনুষ্ঠিত

বরিশালের আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘ’টনায় নি’হত শিক্ষক বাবুল সরদার ও বাসুদেব বিশ্বাসের স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। আগৈলঝাড়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *