Breaking News
Home / অন্যান্য / কোচ-অধিনায়ককে এর জবাবদিহি করতেই হবেঃ পাপন

কোচ-অধিনায়ককে এর জবাবদিহি করতেই হবেঃ পাপন

কোচ-অধিনায়ককে এর জবাবদিহি করতেই হবেঃ পাপন

টেস্টের নবাগত আফগানিস্তানের কাছে ২২৪ রানে হার দিয়ে শুরু। জিম্বাবুয়ে ছাড়া কোন প্রতিপক্ষের বিপক্ষে নেই জয়। হেড কোচ রাসেল ডোমিঙ্গোর আমলে ৭ টেস্টে ৬ হার।

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপে ৫ ম্যাচের সব ক’টিতে হারের বৃত্তে বাংলাদেশ। জোড়াতালি দিয়ে যে দলটি এসেছে বাংলাদেশ সফরে, সেই ওয়েস্ট ইন্ডিজের কাছে টেস্ট সিরিজে হতে হলো হোয়াইট ওয়াশ!

কিন্তু আর মেনে নেওয়া যায় না! এবার ক্রিকেটারদের সাথে বসতেই হবে। অধিনায়ক মুমিনুল হক ও রাসেল ডমিঙ্গোকেও এবার জবাবদিহি করতে হবে। এমনটা আজ গণমাধ্যমকে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

তিনি বলেন, “এভাবে তো চলতে দেওয়া যাবে না। কিন্তু হঠাৎ করে এখনই পরিবর্তন আসবে তা না। অবশ্যই এখন সময় এসেছে এগুলো দেখার। এরকম আগে কখনো হয়নি। অনেক খেলা হয়েছে, হারতে পারি, হারা নিয়ে কথা না।

কিন্তু একটা দল আসবে, আমরা ইনিংস ঘোষণা করে দিব, আড়াইশ হলে যথেষ্ট ভেবে নিব আর ৩৯৫ রানও ঠেকাতে পারব না! পঞ্চম দিনে ডাবল সেঞ্চুরি করে ফেলবে- এগুলো তো মেনে নেওয়ার মত না!”

“এই জিনিসগুলা দেখবে কে? অবশ্যই কোচিং স্টাফ যারা আছে তাদের কথা বলা উচিত ছিল। আজকে খেলার আগে প্রথম ইনিংসের পর টিম মিটিংয়ে কী আলাপ হয়েছে? আদৌ টিম মিটিং হয়েছে কি না! এটা আমার জানতে হবে।”– যোগ করেন তিনি।

About admin

Check Also

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য গায়ক কেকে-র মৃত্যু ‘অস্বাভাবিক’ পরিস্থিতিতে হয়নি বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *