Breaking News
Home / অন্যান্য / গৃ’হকর্তার নি’র্যাতনে ৯তলা থেকে গ্রিল বেয়ে নামার চেষ্টা গৃ’হকর্মীর,৫তলায় আ’টকে যায়

গৃ’হকর্তার নি’র্যাতনে ৯তলা থেকে গ্রিল বেয়ে নামার চেষ্টা গৃ’হকর্মীর,৫তলায় আ’টকে যায়

গৃ’হকর্তার নি’র্যাতনে ৯তলা থেকে গ্রিল বেয়ে নামার চেষ্টা গৃ’হকর্মীর,৫তলায় আ’টকে যায়

ঢাকার মোহাম্মদপুরে গৃ’হকর্তার নি’র্যাতন সইতে না পেরে জীবনের ঝুঁ’কি নিয়ে পা’লানোর চেষ্টা করেছে এক গৃ’হকর্মী। ৯তলা থেকে গ্রিল বেয়ে নিচে নামার সময় আ’টকা পড়ে সে।

এরপরে ফা’য়ার সা’র্ভিস গিয়ে তাকে উ’দ্ধার করেছে। রোববার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে মোহাম্মদপুর ফা’য়ার সা’র্ভিসের স্টেশন অফিসার আশরাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

আশরাফুল ইসলাম সংবাদ মাধ্যমকে জানান, প্রায় বিকেল ৪টার দিকে একটি ইউনিট নিয়ে কাটাসুর এলাকার একটি ১০তলা বাড়ির পাঁচতলায় জানালার কা’র্নিশ আ’টকে থাকা গৃ’হকর্মী বন্যাকে উ’দ্ধার করা হয়। তাকে উ’দ্ধারের পর তার কাছ থেকে জানা যায়,

ওই ১০তলা ভবনের ৯তলায় গৃ’হকর্মীর কাজ করতো সে। বাসায় কেউ না থাকার সুযোগে ৯তলার জানালার কা’র্নিশ বেয়ে নিচে নামার সময়ে ৪তলায় এসে আট’কে যায়। পরে সংবাদ পেয়ে তাকে উ’দ্ধার করে মোহাম্মদপুর থানা পুলিশের কাছে সো’পর্দ করা হয়।

ওই গৃ’হকর্মীর অভিযো’গ, যে কোনও ছোটখাটো বিষয়ে তাকে নির্যা’তন করতো বাসার লোকজন। সে কাজ করতে অ’স্বীকৃ’তি জানালে তাকে হু’মকি-ধ’মকি দেয়া হতো। তবে, ওই বাসার গৃ’হকর্তার দাবি, তাকে কোনো প্রকার নির্যা’তন করা হয়নি।

মোহাম্মদপুর থানার উপপরিদ’র্শক এরশাদ জানান, তাকে নির্যা’তন করা হতো কিনা এখনও জানা যায়নি। এ বিষয়ে অভিযো’গ দায়ের করা হলে ত’দন্ত সাপেক্ষে আই’নগত ব্যবস্থা নেয়া হবে।

About admin

Check Also

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য গায়ক কেকে-র মৃত্যু ‘অস্বাভাবিক’ পরিস্থিতিতে হয়নি বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *