Breaking News
Home / সারাদেশ / বিভিন্ন আয়োজনে আগৈলঝাড়ায় জাতির পিতার জন্ম শতবার্ষিকী উদযাপন

বিভিন্ন আয়োজনে আগৈলঝাড়ায় জাতির পিতার জন্ম শতবার্ষিকী উদযাপন

বরিশালের আগৈলঝাড়ায় আওয়ামী লীগ, উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন স্বায়ত্ব শাসিত প্রতিষ্ঠানের উদ্যোগে বর্নাঢ্য আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।

যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন উপলক্ষে বুধবার সকালে আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে জাতীয় পতাকা, দলীয় পতাকা ও মুজিব জন্ম শতবর্ষের পতাকা উত্তোলন শেষে সকল শহীদদের স্মরণে নীরবতা পালন, জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এর আগে বিভিন্ন ইউনিয়ন থেকে ব্যান্ডপার্টিসহ স্মরণাতীত কালের উল্লেখযোগ্য হাজার হাজার নেতা কর্মীরা মিছিল নিয়ে দলীয় অফিসের সামনে জড়ো হয়। দলীয় কার্যালয়ের মঞ্চে উপজেলা আওয়ামী লীগ সভাপতি

সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক অনিমেষ মন্ডল, ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাকির পাইক।

মুজিব শতবর্ষের অনুষ্ঠানে বরিশাল জেলা আওয়ামী লীগ নেতা ও আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, সাবেক উপজেলা চেয়ারম্যান গোলাম মোর্তুজা খান, থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার,

বিভিন্ন ইউপি চেয়ারম্যানগন, উপজেলা আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মীসহ সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন। আলোচনাসভা শেষে একই মঞ্চে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

এর আগে সকালে মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল অফিস চত্তরে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন বীর মুক্তিযোদ্ধারা। পরে সেখানে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

এদিকে উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন শিা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীদের সমন্বয়ে জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে আলোচনা সভার মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

আলোক সজ্জায় সজ্জিত হয়েছে আওয়ামী লীগ কার্যালয়, উপজেলা পরিষদ, সরকারী শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজ, থানা প্রশাসনিক ভবন, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলসহ বিভিন্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠান।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ইয়াবাসহ চার জন আটক,অর্থের বিনিময়ে তিন জনকে ছাড়

বরিশালের আগৈলঝাড়ায় পুলিশী অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ চারজনকে পুলিশ আটক করলেও মোটা অংকের অর্থের বিনিময়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *