Breaking News
Home / সারাদেশ / বরিশালে মেম্বার প্রার্থীর বি’ষপান

বরিশালে মেম্বার প্রার্থীর বি’ষপান

মনোনয়নপত্র দাখিল না করার জন্য প্রতিপ’ক্ষের অব্যাহত হু’মকির মুখে মানসিক ভারসাম্য হারিয়ে বি’ষপান করে আ’ত্মহ’ত্যার চেষ্টা চালিয়েছেন এক মেম্বার প্রার্থী। মুমূ’র্ষ অবস্থায় তাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে বুধবার সকালে জেলার গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের ৮নং ওয়ার্ডে। চিকিৎসাধীন সাধারণ ইউপি সদস্য পদপ্রার্থী ও সাবেক মেম্বার হাফিজুর রহমান জানান, আগামী ১১ এপ্রিলের প্রথম ধাপের ইউপি নির্বাচনে তিনি বার্থী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

বৃহস্পতিবার (১৮ মার্চ) মনোনয়নপত্র জমা দেয়ার শেষদিন। তিনি আরও জানান, মনোনয়নপত্র সংগ্রহ করার পর তার জনপ্রিয়তায় ঈ’শ্বান্মিত হয়ে ওই ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য খোকন হাওলাদার ও তার লোকজনে তাকে বিভিন্ন ধরনের ভ’য়ভীতিসহ প্রাণনাশের হু’মকি দিয়ে আসছে।

তারই ধারাবাহিকতায় মঙ্গলবার রাতে উল্লেখিতরা তাকে মনোনয়নপত্র জমা না দেয়ার জন্য বিভিন্ন ধরনের হু’মকি প্রদর্শন করেন। এতে তিনি অনেকটা মানসিক ভারসাম্য হারিয়ে আ’ত্মহ’ত্যার জন্য বুধবার সকালে বি’ষপান করেন। স্থানীয়রা মুমূ’র্ষ অবস্থায় তাকে উদ্ধার করে গৌরনদীর মোস্তাফিজুর রহমান হাসপাতালে ভর্তি করেছেন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ইয়াবাসহ চার জন আটক,অর্থের বিনিময়ে তিন জনকে ছাড়

বরিশালের আগৈলঝাড়ায় পুলিশী অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ চারজনকে পুলিশ আটক করলেও মোটা অংকের অর্থের বিনিময়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *