Breaking News
Home / সারাদেশ / জাতির পিতার জন্ম শতবার্ষিকীতে আগৈলঝাড়া প্রেসক্লাবে আলোচনাসভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত

জাতির পিতার জন্ম শতবার্ষিকীতে আগৈলঝাড়া প্রেসক্লাবে আলোচনাসভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত

বাঙালী জাতির মহানায়ক, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীতে আগৈলঝাড়া প্রেসক্লাবরে উদ্যোগে আলোচনাসভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বাদ আছর প্রেসক্লাব কার্যালয়ে প্রেসক্লাব সভাপতি সরদার হারুন রানার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় দিবসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক তপন বসু, সাবেক সভাপতি কেএম আজাদ রহমান, সাবেক সাধারণ সম্পাদক প্রবীর বিশ্বাস ননী, শামীমুল ইসলাম শামীম, যুগ্ম সাধারণ সম্পাদক এসএম ওমর আলী সানী, সাংবাদিক বরুণ বাড়ৈ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা মানিক সেরনিয়াবাত, প্রেসক্লাবে সদস্য জয় রায়, মৃদুল দাস, পলাশ দত্ত, মারুফ মোল্লা।

আলোচনা সভা শেষে জাতির পিতাসহ ১৫আগষ্ট এবং দেশের জন্য যারা শহীদ হয়েছেন সেই সকল শহীদদের স্মরণে দাড়িয়ে নীরবতা পালন শেষে সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করে

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র সু-স্বাস্থ্য কামনাসহ দেশ ও জাতির অগ্রগতি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন প্রেসক্লাবের কোষাধ্য মো. জাহিদুল ইসলাম।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ইয়াবাসহ চার জন আটক,অর্থের বিনিময়ে তিন জনকে ছাড়

বরিশালের আগৈলঝাড়ায় পুলিশী অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ চারজনকে পুলিশ আটক করলেও মোটা অংকের অর্থের বিনিময়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *