Breaking News
Home / অন্যান্য / ক্ষনস্থায়ী ব্লাড ডোনার্স ক্লাবের অফিসিয়াল টি সার্ট উন্মোচন

ক্ষনস্থায়ী ব্লাড ডোনার্স ক্লাবের অফিসিয়াল টি সার্ট উন্মোচন

ক্ষনস্থায়ী ব্লাড ডোনার্স ক্লাবের অফিসিয়াল টি সার্ট উন্মোচন

জীবনের প্রত্যয়ে, আমরা সবাই একসাথে।
এই স্লোগান কে সামনে রেখে, ক্ষনস্থায়ী ব্লাড ডোনার্স ক্লাব (KBDC) এর ভলান্টিয়ারদের মাঝে অফিসিয়াল টি সার্ট উন্মোচন করলেন, সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মাইদুল ইসলাম সাগর সেরনিয়াবাত।

উক্ত প্রোগ্রামে আরো উপস্থিত ছিলেন সাগর সেরনিয়াবাতের সহধর্মিণী ইতি সেরনিয়াবাত, ফয়জুল সেরনিয়াবাত, লোকমান সেরনিয়াবাত, সজীব সেরনিয়াবাত, সাদ সাজ্জাদ, রিদয় দত্ত সহ আরো অনেকে।

তখন তারা ভলান্টিয়ারদের মাঝে বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন। এবং ইতি সেরনিয়াবাত ভলান্টিয়ারদের পারফরম্যান্সে খুশি হয়ে তাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন, এবং ভবিষ্যতে জানি এই ধারা অব্যাহত থাকে সেই আশা ব্যক্ত করেন।

এবং সমাপনী বক্তব্যে সাগর সেরনিয়াবাত মানবতার সেবায় সংগঠন কে কিভাবে আরো একধাপ এগিয়ে নেওয়া যায় সেই বিষয়েও অনুপ্রেরণা মূলক বক্তব্য রাখেন।

এবং তিনি ঘোষণা দেন তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান ক্ষনস্থায়ী গ্যালারি, এবং ক্ষনস্থায়ী শাড়ী ঘরের ১০% লভ্যাংশ ক্ষনস্থায়ী ব্লাড ডোনার্স ক্লাবের মাধ্যমে অসহায় মানুষের হাতে হাতে পৌঁছে দিবেন।

এবং তিনি আরো বলেন, বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে যেখানে তরুণ তরুণীরা টিকটক লাইকির মত, বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ব্যস্ত রাখেন, সেইখানে একঝাঁক তরুণ তরুণীরা দিন রাত মানব সেবায়, নিজেকে বিভিন্ন ভাবে নিয়জিত রেখেন।

অসহায় মানুষের প্রতি তাদের এমন ভালোবাসা দেখে সত্যিই আমি আবেগে আপ্লূত হয়ে গেছি।
পরিশেষে ক্ষনস্থায়ী ব্লাড ডোনার্স ক্লাবের (KBDC) এর দীর্ঘায়ু ও সফলতা কামনা করে তিনি তার বক্তব্য শেষ করেন।

About admin

Check Also

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য গায়ক কেকে-র মৃত্যু ‘অস্বাভাবিক’ পরিস্থিতিতে হয়নি বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *