Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় স্কুল ছাত্রী অপহ’রণের অভিযোগে দুই জন গ্রে’ফতার

আগৈলঝাড়ায় স্কুল ছাত্রী অপহ’রণের অভিযোগে দুই জন গ্রে’ফতার

বরিশালের আগৈলঝাড়ায় অপ’হণের পাঁচ মাস পর স্কুল পড়ুয়া ছাত্রীকে নড়াইল থেকে উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত ওই ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ।

থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, উপজেলার বাগধা ইউনিয়নের দক্ষিন চাঁদত্রিশিরা গ্রামের সফিকুল ইসলাম সরদারের মেয়ে ও বাগধা দাসপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী রুবিনা ইসলাম নুরানী (১৩)কে গত ২৪ ফেব্রুয়ারী দুপুরে দক্ষিন চাঁদত্রিশিরা বড়ইতলা বাজার এলাকা থেকে শাহীন বেপারীর নেতৃত্বে ৪/৫জনের একটি দল অপহ’রণ করে।

অপহ’রণের ঘটনায় ওই ছাত্রীর মা লিজা বেগম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন, নং-১২(২৭.২.২১)। ওই মা’মলার তদন্তকারী অফিসার এসআই মনিরুজ্জামান নড়াইল সদর থানার মাইচপাড়া এলাকার একটি বাসা থেকে অপ’হৃতা স্কুল ছাত্রী রুবিনা ইসলামকে বৃহস্পতিবার রাতে উদ্ধার করে।

এসময় অপহর’ণকারী শাহীন বেপারী পালিয়ে যেতে সক্ষম হয়। গ্রে’ফতারকৃত রুবিনাকে শুক্রবার ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

About admin

Check Also

স্বীকৃতির দাবিতে অনশনরত অন্তঃসত্তা তরুনীর ওপর হামলা

বরিশালের গৌরনদীতে গর্ভের সন্তানসহ স্ত্রীর মর্যাদার প্রেমিকের বাড়িতে অনশনরত অন্তঃস্বত্তা তরুনীকে পিটিয়ে রক্তাক্ত জখম করার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *