Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় স্বেচ্ছাসেবক লীগের সভাপতির নেতৃত্বে বিয়ের গাড়িতে হা’মলা ও ভাংচুর

আগৈলঝাড়ায় স্বেচ্ছাসেবক লীগের সভাপতির নেতৃত্বে বিয়ের গাড়িতে হা’মলা ও ভাংচুর

আগৈলঝাড়ায় স্বেচ্ছাসেবক লীগের সভাপতির নেতৃত্বে বিয়ের গাড়িতে হা’মলা ও ভাংচুর

বরিশালের আগৈলঝাড়ায় চাঁদার দাবিতে শ্রমিকলীগ নেতার ছেলের বিয়ের বর যাত্রীর গাড়ি বহরে স্বেচ্ছাসেবক লীগের সভাপতির নেতৃত্বে হা’মলায় একটি মাইক্রোবাস, দুটি মোটর সাইকেল ভাংচু’র।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফিরোজ সিকদার তাঁর ভাই মিজান সিকদারসহ ৫জনের বিরুদ্ধে থানায় মা’মলা দায়ের। পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে মা’মলার এজাহারভুক্ত আ’সামী মজিদ সিকদারের ছেলে মো. সোহাগ সিকদারকে(৩৬) গ্রে’ফতার করেছে।

উপজেলার পয়সারহাট গ্রামের মৃত শাহেব আলী শেখ এর ছেলে বাকাল ইউনিয়ন শ্রমিক লীগের সদস্য আব্দুর রাজ্জাক শেখ এর দায়ের করা এজাহারের বরাত দিয়ে আগৈলঝাড়া থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার জানান, বাদী ড্রেজারের মাধ্যমে বালু ব্যবসার সাথে জড়িত।

তার বালুর শিপ পয়সা থেকে পার্শ্ববর্তী কোটালীপাড়া উপজেলার মধুর নাগরা যাবার পথে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফিরোজ সিকদারের বাড়ি সংলগ্ন সরকারী খাল দিয়ে যাবার সময় মৃ’ত এনায়েত সিকদারের ছেলে ফিরোজ সিকদার,

তার ভাই মিজান সিকদারসহ অন্যান্যরা বিভিন্ন রকম চাঁ’দা দাবি করে আসছিলো। রাজ্জাক শেখ তাদের চাঁ’দা দিতে অস্বীকার করায় মিজান সিকদার তাকে প্রকাশ্যে গু’লি করে হ’ত্যারও হু’মকি দেয়।

পুর্ব বিরোধের জের ধরে শুক্রবার দুপুরে রাজ্জাক শেক তার ছেলের বিয়ের জন্য এলাকার গন্যমান্য লোকজন নিয়ে একই উপজেলার বাগধা ইউনিয়নের চক্রিবাড়ি গ্রামে কনের বাড়ির উদ্যেশ্যে রওয়ানা দিলে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতির ফিরোজ সিকদারের বাড়ির সামনে পৌছলে

তার নেতৃতে তার ভাই মিজান সিকদারসহ একই এলাকার লুৎফর সিকদারের ছেলে রুমি সিকদার, সফিক সিকদারের ছেলে মনির সিকদার, মজিদ সিকদারের ছেলে সোহাগ সিকদার দেশীয় অ’স্ত্র নিয়ে অত’র্কিতভাবে বরযাত্রীর গাড়ি বহরে হাম’লা চালায়। তারা হা’মলা চালিয়ে বর যাত্রী বহনকারী একটি মাইক্রোবাস, দুটি মোটর সাইকেল ভাংচু’র করে।

এ ঘটনার পরে উল্লেখিতরা রাজ্জাকের ড্রেজার কর্মচারী রাসেল শেখকে বেদম মা’রধর করে আহ’ত করে। আহ’তাবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

উল্লেখিত ঘটনায় রাজ্জাক শেখ বাদী হয়ে শুক্রবার সন্ধ্যায় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফিরোজ সিকদার তাঁর ভাই মিজান সিকদারসহ ৫জনের বিরুদ্ধে থানায় মা’মলা দায়ের করে, নং-৬(১৩.৮.২১)।

থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম মা’মলা দায়ের সত্যতা স্বীকার করে বলেন- মা’মলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. মাহাবুব আলম খান শুক্রবার সন্ধার পরে অভিযান চালিয়ে মাম’লার এজাহারভুক্ত আ’সামী পয়সা গ্রামের মজিদ সিকদারের ছেলে মো. সোহাগ সিকদারকে (৩৬) গ্রেফ’তার করেছে।

উপজেলা শ্রমিক লীগের সভাপতি এ্যাডভোকেট আবুল কাশেম সরদার মাম’লার বাদী আব্দুর রাজ্জাক শেখকে বাকাল ইউনিয়নের শ্রমিকলীগের কর্মী দাবি করে বলেন, বিষয়টি তাদের স্থানীয় সমস্যা। দলীয় কোন বিরোধ বা সমস্যা নয়। কারো ব্যাক্তিগত দায় দল নেবে না।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফিরোজ সিকদার বলেন- শুক্রবার ছিল তার বাবার মৃ’ত্যু বার্ষিকী। সে উপলক্ষে তার পরিবার সদস্যরা বাড়িতে একত্রিত হয়েছিল। তার ভাই মিজান ও রাজ্জাকের ভাইর ছেলে আজিজুল একটি ঘটনা নিয়ে মা’রামারি শুরু হয়।

বাক বিতন্ডার এক পর্যায়ে পরে উভয় পক্ষের মধ্যে লাঠি-সোটা নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া হলেও পরে আর কোন মা’রামারি হয়নি।

About admin

Check Also

স্বীকৃতির দাবিতে অনশনরত অন্তঃসত্তা তরুনীর ওপর হামলা

বরিশালের গৌরনদীতে গর্ভের সন্তানসহ স্ত্রীর মর্যাদার প্রেমিকের বাড়িতে অনশনরত অন্তঃস্বত্তা তরুনীকে পিটিয়ে রক্তাক্ত জখম করার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *