Breaking News
Home / খেলাধুলা / তামিমের দুর্দান্ত ব্যাটিং সহজ জয়ে সবার শীর্ষে তামিমের গ্ল্যাডিয়েটর্স

তামিমের দুর্দান্ত ব্যাটিং সহজ জয়ে সবার শীর্ষে তামিমের গ্ল্যাডিয়েটর্স

তামিমের দুর্দান্ত ব্যাটিং সহজ জয়ে সবার শীর্ষে তামিমের গ্ল্যাডিয়েটর্স

নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগে (ইপিএল) প্রদীপ আরির দুর্দান্ত ফিফটি, উপুল থারাঙ্গার ঝড়ো ৩৯ ও তামিমের ৪০ রানের ইনিংসে চিতওয়ান টাইগার্সের ১৬৪ রানের জবাবে ১১ বল হাতে রেখেই ৬ উইকেটের সহজ জয় তুলে নিয়েছে ভৈরহাওয়া গ্ল্যাডিয়েটর্স।

চিতওয়ান টাইগার্সের দেওয়া ১৬৫ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে ভৈরহাওয়া গ্ল্যাডিয়েটর্সকে উড়ন্ত সূচনা এনে দেন দুই ওপেনার তামিম ইকবাল ও প্রদীপ আরি, দুজনে গড়েন ১০৬ রানের জুটি।

রান খরায় ভোগা তামিম এদিন ভাগ্যের সহয়তা পেয়েছেন, করেছেন ৩০ বলে ৫ চার ও ১ ছক্কায় ৪০ রান।প্রদীপ আরি ৩৯ বলের দুর্দান্ত ইনিংসে ৮ চার ও ৩ ছক্কায় করেন ৭২ রান,

রোহিত পোড়েল ৬ রান করে ফিরলেও ভৈরহাওয়া গ্ল্যাডিয়েটর্সের জয় নিশ্চিত করেন শ্রীলঙ্কান উপুল থারাঙ্গা। তিনি ১৯ বলে ৩ চার ও ৩ ছক্কায় ৩৯ রানে অপরাজিত থাকেন, ১৭.৫ ওভারে ৪ উইকেট হারিয়েই জয়ের বন্দরে পৌঁছায় ভৈরহাওয়া।

এর আগে ত্রিভুবন ইউনিভার্সিটি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, কীর্তিপুরে ভৈরহাওয়া গ্ল্যাডিয়েটর্সের বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ে নেমে ১৮ রানেই ওপেনার খাদাক বোহরাকে হারায় চিতওয়ান টাইগার্স।

১ রান করা খাদাককে ফেরান ধামিকা প্রাসাদ, তবে শুরুর সেই ধাক্কা দারুণ ভাবে সামলে নেন দুই আফগান মোহাম্মদ শেহজাদ ও করিম জানাত।

২৪ বলে ৩২ রান করা শেহজাদের বিদায়ে ভাঙে দ্বিতীয় উইকেটে ৪২ রানের জুটি, দেব কানাল ৫ রান করে ফিরেন।

টি-টোয়েন্টির স্বভাব বিরুদ্ধ ৩৭ বলে ৩৫ রানের ইনিংস খেলেন করিম জানাত, ভীম সুরকি ১৬ রান করে আউট হলে ৯৯ রানে পঞ্চম উইকেট হারায় চিতওয়ান টাইগার্স।

শেষ দিকে শ্রীলঙ্কান সেকুগে প্রশন্নের ১১ বলে ২৪, রাজেশ পুলামির ৭ বলে ১৪, দিলিপ দেবনাথের ৯ বলে ১৩ ও কামাল আরের ২ বলে ৭ রানের ইনিংসে ২০ ওভারে ৮ উইকেটে ১৬৪ রানের সংগ্রহ পায় চিতওয়ান টাইগার্স। অতিরিক্ত থেকে আসে ১৭ রান, অবিনাশ বোহারা ৩ ও কুশাল মোল্লা নেন ২ উইকেট।

সংক্ষিপ্ত স্কোর:চিতওয়ান টাইগার্স ১৬৪/৮ (মোহাম্মদ শেহজাদ ৩২, করিম জানাত ৩৫, ভীম সুরকি ১৬, সেকুগে প্রশন্ন ২৪, রাজেশ পুলামি ১৪, অবিনাশ বোহারা ৩/৩৮, কুশাল মোল্লা ২/১৫)।

ভৈরহাওয়া গ্ল্যাডিয়েটর্স ১৬৫/৪ (১৭.৫ ওভার; তামিম ইকবাল ৪০, প্রদীপ আরি ৭২, উপুল থারাঙ্গা ৩৯*, করিম জানাত ২/২৩, ভীম সুরকি ১/১৫)।

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *