Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় সর্বত্র লকডাউন, বাড়িতে জরুরি পন্য পৌঁছে দেবে ২০২০ সার্ভিস টিম বিডি

আগৈলঝাড়ায় সর্বত্র লকডাউন, বাড়িতে জরুরি পন্য পৌঁছে দেবে ২০২০ সার্ভিস টিম বিডি

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় দেশের করোনা ভাইরাস রোধে উপজেলার সর্বত্র লকডাউন ঘোষনা করেছেন উপজেলা প্রশাসন। মঙ্গলবার রাত থেকে আগৈলঝাড়া লকডাউন ঘোষনা করায় উপজেলার গৈলা ইউনিয়নের কয়েকজন যুবক মিলে সেবামূলকভাবে নিত্য প্রয়োজনীয় পন্য বাড়িতে পৌঁছে দেয়ার উদ্যোগ নিয়েছে।

যুবকেরা ২০২০ সার্ভিস টিম বিডি নামে একটি অনলাইন পেইজ খুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকের মাধ্যমে প্রকাশ করেছে। তাদের ফোনের মাধ্যমে এবং অনলাইন পেইজে ম্যাসেজ করে খাদ্য পন্য, ঔষধসহ যাবতীয় সকল জরুরি পণ্যের চাহিদা অনুযায়ী ন্যায্য বাজার মূল্যের বিনিময়ে বাড়িতে বাড়িতে সরবারাহ করা হবে বলে জানিয়েছে ২০২০ সার্ভিস টিম বিডি’র উদ্যোক্তা গৈলা মডেল ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা মোঃ রফিকুল ইসলাম রেজা, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি মোঃ উজ্জল হোসেন ও রবিউল ইসলাম। তারা আরো জানান বর্তমানে সেবাটি গৈলা ইউনিয়ন ও পার্শ্ববর্তী এলাকায় অন্যান্য সদস্যদের নিয়ে সেবাগুলোর ব্যবস্থা করা হয়েছে। পরবর্তীতে এ সেবার পরিসর আরো বাড়ানোর পরিকল্পনা রয়েছে।

এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত জানান উদ্যোগ অত্যন্ত ভালো তবে সাবধানতা অবলম্বন করে কার্যক্রম পরিচালনার পরামর্শ প্রদান করেন। গৈলা মডেল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শফিকুল হোসেন টিটু উদ্যোগটিকে স্বাগত জানিয়েছেন।

Check Also

করোনা মোকাবেলায় আগৈলঝাড়ায় ফায়ার সার্ভিসের জীবাণু নাশক স্প্রে

আগৈলঝাড়া প্রতিনিধিঃ ফায়ার সার্ভিসের উদ্যোগে হাসপাতালে ভর্তি সাধারণ রোগীসহ লক ডাউন আগৈলঝাড়ায় করোনা ভাইরা’স মোকাবেলায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *