Breaking News
Home / খেলাধুলা / ঢাকা লিগে ব্যাট হাতে ম্যাজিক দেখালেন এনামুল হক বিজয়

ঢাকা লিগে ব্যাট হাতে ম্যাজিক দেখালেন এনামুল হক বিজয়

ঢাকা লিগে ব্যাট হাতে ম্যাজিক দেখালেন এনামুল হক বিজয়

ঢাকা প্রিমিয়ার লিগে এনামুল হক বিজয় ও শেখ মেহেদী হাসানের ফিনিশিংয়ে লড়াকু পুঁজি পেয়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। দলটির হয়ে সর্বোচ্চ ৬০ রান করেন বিজয়।

দলীয় সর্বোচ্চ ৬০ রান করেন এনামুল হক।
আজ থেকে শুরু হয়েছে ডিপিএলের আসর। গত বছর কোভিডের কারণে ২০ ওভারের ফরম্যাটে অনুষ্ঠিত হলেও এবার তা হচ্ছে ৫০ ওভারের ফরম্যাটে। আর প্রথমদিনে সাভারে মুখোমুখি হয়েছিল সিটি ক্লাব ও প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।

সাভারে সিটি ক্লাবের বিপক্ষে আগে ব্যাটিংয়ে নামে প্রাইম ব্যাংক। তবে শুরুতেই ওপেনার শাহাদাৎ হোসেন দিপুকে হারায় প্রাইম ব্যাংক। তবে দ্বিতীয় উইকেট জুটিতে ঘুরে দাঁড়ায় দলটি। এনামুল হক বিজয় ও অভিমন্যু ঈশ্বরণ মিলে ৪৪ রানের জুটি গড়েন।

ঈশ্বরণ আউট হয়ে যান ৩০ করেই। তাঁর বিদায়ের পর তৃতীয় উইকেট জুটিতে হাল ধরেন নাসির ও বিজয়। শুরু থেকে ভালো কিছুর ইঙ্গিত দিচ্ছিলেন নাসির। সেই সাথে বিজয়ও দেখা পান অর্ধশতকের। তবে অর্ধশতককে শতকের রূপান্তরিত করতে পারলেন না তিনি।

ব্যক্তিগত ৬০ রানেই থামে বিজয়ের ইনিংস। নাসির লড়াইটা চালিয়ে যান শামসুরকে সঙ্গে নিয়ে। তবে সেই নাসির থামেন দলীয় ১৪৭ রানে। তবে তাঁতে থেমে থাকেনি প্রাইম ব্যাংকের রানের চাকা। শামসুর ও অলক কাপালি মিলে দলীয় স্কোর বড় করতে থাকেন।

আশা জাগিয়ে ৩২ রানে আউট হন নাসির।
শামসুরও এগোচ্ছিলেন অর্ধশতকের দিকে। তবে ব্যক্তিগত ৪৫ রানে আবদুল্লাহ আল মামুনের বলে সাজঘরের পথ ধরেন তিনি। সেই সাথে ভাঙে শামসুর-কাপালির ৭১ রানের জুটি। কাপালিও বিদায় নেন ব্যক্তিগত ৪০ রান করে।

তবে শেষ দিকে শেখ মেহেদী হাসানের আগ্রাসী ব্যাটিংয়ে বড় স্কোর পায় প্রাইম ব্যাংক। মেহেদীর ১৬ বলে ২৭ রানের তাণ্ডবে ২৬৫ রান দাঁড় করায় প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। সিটি ক্লাবের হয়ে দুটি করে উইকেট লাভ করেন আবদুল্লাহ, আবদুল হালিম ও আমিনুর।

সংক্ষিপ্ত স্কোর –

প্রাইম ব্যাংক ২৬৫/৮ (ওভার ৫০)

বিজয় ৬০, শামসুর ৪৫, কাপালি ৪০, নাসির ৩২, মেহেদী ২৭ : আমিনুর ২-৪২

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *